সালমানের সঙ্গে একমঞ্চে নাচবো স্বপ্নেও ভাবিনি: বরুণ

সম্প্রতি অনুষ্ঠিত হলো ১৮তম আইফা পুরস্কার অনুষ্ঠান। এতে ১৯৯৭ সালে সাড়াজাগানো সিনেমা ‘জড়ুয়া’র গানের সঙ্গে নাচতে দেখা গেছে বরুণ ধাওয়ান ও সালমান খানকে।

গ্লিটজ ডেস্কবিডিনিউজ টোয়েন্টিফোর ডটকম
Published : 17 July 2017, 02:30 PM
Updated : 17 July 2017, 02:30 PM

চলতি বছরটা বলিউড অভিনেতা বরুণ ধাওয়ানের জন্য বেশ সৌভাগ্যেরই বলতে হবে। ‘ডিস্যুম’ ছবির জন্য জিতেছের সেরা কমেডি অভিনেতার আইফা পুরস্কার। সেই সঙ্গে মঞ্চ মাতিয়েছেন সালমান খানের সঙ্গে। ‘জড়ুয়া’ ছবির জনপ্রিয় গান ‘টান টানা টান’ ও ‘ওনছি হ্যায় বিল্ডিং’ গানের সঙ্গে তাদের নাচ মুগ্ধ করেছে দর্শককে।

ইন্ডিয়ান এক্সপ্রেস জানায়, সম্প্রতি ইন্সটাগ্রাম অ্যাকাউন্টে সালমান খানকে নিয়ে এক আবেগঘন পোস্ট দিয়েছেন বরুণ ধাওয়ান। তিনি লিখেছেন, “ছোটবেলা থেকেই সালমান খানের ভক্ত ছিলাম। সালমান খানের অনেক লাইভ পরিবেশনা দেখার সুযোগও হয়েছে আমার। কিন্তু তার সঙ্গে একমঞ্চে নাচবো এমনটা স্বপ্নেও ভাবিনি।”

সামনেই আসছে সালমান খান ও কারিশমা কাপুর জুটির জনপ্রিয় ছবি ‘জড়ুয়া’র রিমেক ‘জড়ুয়া-টু’। ডেভিড ধাওয়ান পরিচালিত এ ছবিতে অভিনয় করছেন তার ছেলে বরুণ ধাওয়ান, জ্যাকুলিন ফার্নান্দেজ ও তাপসি পান্নু। এতে একটি বিশেষ চরিত্রে দেখা যাবে সালমান খানকেও।

‘জড়ুয়া-টু’তে কেমন মাতাবে সালমান ও বরুণ তারই যেন একটি ছোট পরীক্ষা হলে গেলো এবারের আইফা আসরে! এ দুই তারকার প্রাণবন্ত পরিবেশনা মাৎ করেছে আইফার এবারের আসর।