এক গানে তিন তারকা

দুই বাংলার শ্রোতাদের জন্য নতুন একটি গান নিয়ে আসছেন তারকা সংগীতশিল্পী অরিজিৎ সিং, রূপম ইসলাম ও অনুপম রায়। ‘ইয়েতির অভিযান’ নামে যৌথ প্রযোজনার চলচ্চিত্রে থাকছে গানটি।

গ্লিটজ প্রতিবেদকবিডিনিউজ টোয়েন্টিফোর ডটকম
Published : 16 July 2017, 03:47 PM
Updated : 16 July 2017, 03:47 PM

কলকাতার দর্শকপ্রিয় তিন সংগীতশিল্পী অরিজিৎ সিং, রূপম ইসলাম ও অনুপম রায়। ভিন্নধর্মী গানের কথা আর গায়কী দিয়ে দর্শকদের মধ্যে আলাদা পরিচিতি তৈরি করেছেন ইতিমধ্যে। ভারত তো বটেই, বাংলাদেশেও দারুণ জনপ্রিয় এই তিন তারকা সংগীতশিল্পী। দুইদেশের শ্রোতাদের জন্য তিনজন মিলে একটি গান বেঁধেছন তারা। গানটি থাকছে যৌথ প্রযোজিত ‘ইয়েতির অভিযান’ সিনেমায়।

বিষয়টি নিশ্চিত করে ছবিটির বাংলাদেশি প্রযোজনা সংস্থা জাজ মাল্টিমিডিয়ার কর্ণধার আবদুল আজিজ গ্লিটজকে বললেন, “গানটি ছবির টাইটেল ট্রাক। ইতিমধ্যে রেকর্ডিংও শেষ হয়েছে। আশাকরি গানটা ছবিতে ভিন্নমাত্রা যোগ করবে।”

খ্যাতনামা উপন্যাসিক সুনীল গঙ্গোপাধ্যায়ের বিখ্যাত 'কাকাবাবু' সিরিজ থেকে নির্মিত হয়েছে যৌথ প্রযোজনার চলচ্চিত্র 'ইয়েতির অভিযান'। ছবিটি নির্মাণ করছেন নন্দিত নির্মাতা সৃজিত মুখার্জি। কলকাতার ভেঙ্কটেশ ফিল্মসের সঙ্গে যৌথভাবে ছবিটি প্রযোজনা করছে বাংলাদেশের প্রযোজনা প্রতিষ্ঠান জাজ মাল্টিমিডিয়া। বিভিন্ন চরিত্রে অভিনয় করেছেন প্রসেনজিৎ, যিশু সেনগুপ্ত, ফেরদৌস, মিমসহ এক ঝাঁক দুই বাংলার তারকা।

শুটিং, ডাবিং শেষ। চলছে এডিটিংয়ের কাজ। আসছে দুর্গাপূজায় মুক্তি পাবে ছবিটি।