শাকিবের সঙ্গে মিষ্টির দুই সিনেমা

এই প্রথম চিত্রনায়ক শাকিব খানের বিপরীতে এক ফ্রেমে ধরা দিচ্ছেন চিত্রনায়িকা মিষ্টি জান্নাত।

গ্লিটজ প্রতিবেদকবিডিনিউজ টোয়েন্টিফোর ডটকম
Published : 16 July 2017, 01:46 PM
Updated : 16 July 2017, 01:46 PM

মিষ্টির ক্যারিয়ার শুরু হয় চিত্রনায়ক বাপ্পির বিপরীতে ‘লাভ স্টেশান’ চলচ্চিত্রে অভিষেকের মাধ্যমে। 

প্রশংসিত হয়েছেন নজরুল ইসলাম বাবু পরিচালিত ‘চিনি বিবি’ চলচ্চিত্রের অভিনয় করে। আলোচনায় আসেন যৌথ প্রযোজনার ছবি ‘আমার প্রেম তুমি’-তে সোহমের বিপরীতে অভিনয় করে।

এছাড়া, সম্প্রতি ভোজপুরী ছবি ‘রংবাজ খিলাড়ি’ও যুক্ত হয়েছে মিষ্টির ঝুলিতে। ঢাকাই চলচ্চিত্রের এ নবাগতা এবার চুক্তিবদ্ধ হলেন শাকিব খানের বিপরীতে। তাও একটি নয়, দুটি চলচ্চিত্রে শাকিবের নায়িকা হিসেবে তার সঙ্গেই চুক্তিবদ্ধ করেছে প্রযোজনা প্রতিষ্ঠান শাপলা মিডিয়া।

‘আমি নেতা হবো’ ও  ‘মামলা হামলা ঝামেলা’ চলচ্চিত্র দুটি পরিচালনা করবেন উত্তম আকাশ।

দুটি চলচ্চিত্র  প্রসঙ্গে চিত্রনায়িকা মিষ্টি বললেন, “আমি মোটামুটি ঢালিউডের বেশ ক'জন নায়কের সঙ্গে অভিনয় করেছি। শুধু শাকিবের সঙ্গে অভিনয় করা হয়নি। উনি সবময়ই আমার ড্রিম বয় ছিলেন। এবার ড্রিম বয়কে কাছে পাচ্ছি।”

মিষ্টি জানান, আগামী ২৫ তারিখ থেকে শুটিং শুরু হওয়ার কথা রয়েছে ‘আমি নেতা হবো’ চলচ্চিত্রের। পরিচালক উত্তম আকাশ বর্তমানে দেশের বাইরে অবস্থান করছেন। তিনি দেশে ফিরলেই শুরু হতে পারে চলচ্চিত্রটির কাজ।

‘আমি নেতা হবো’ চলচ্চিত্রটিতে মিষ্টি জান্নাতকে দেখা যাবে চেয়ারম্যানের বোনের চরিত্রে। অন্যদিকে টোকাই শাকিবের নেতা হয়ে ওঠার গল্পে শাকিবের বোন হিসেবে দেখা মিলবে চিত্রনায়িকা মৌসুমীকে। 

এদিকে, সাইমন সাদিকের বিপরীতে মিষ্টি অভিনীত ‘তুই আমার রানী’ চলচ্চিত্রটি অচিরেই মুক্তি পেতে যাচ্ছে।