বেন অ্যাফ্লেকের চিত্রনাট্য বাতিল করলেন ‘ব্যাটম্যান’ পরিচালক

‘ব্যাটম্যান’ ফ্র্যাঞ্চাইজি’র পরবর্তী সিনেমা ‘দ্য ব্যাটম্যান’য়ের জন্য নতুন চিত্রনাট্য তৈরি করবেন বলে ঘোষণা দিলেন পরিচালক ম্যাট রিভস।

গ্লিটজ ডেস্কবিডিনিউজ টোয়েন্টিফোর ডটকম
Published : 14 July 2017, 12:26 PM
Updated : 14 July 2017, 12:26 PM

‘দ্য ব্যাটম্যান’য়ে একই সঙ্গে অভিনয় ও পরিচালনার কাজ করবেন হলিউড অভিনেতা বেন অ্যাফ্লেক-শোনা গিয়েছিলো এমনই খবর। চলতি বছর জানুয়ারিতে ডিসি কমিক্স’য়ের পক্ষ থেকে জানানো হয়, একই সঙ্গে দুই দায়িত্ব পালন করতে পারবেন না ‘দ্য মামি’ তারকা বেন অ্যাফ্লেক। সে সময় নতুন পরিচালক হিসেবে ঘোষণা করা হয় ম্যাট রিভসের নাম। ছবির চিত্রনাট্য রচনায় কাজ করছেন বেন অ্যাফ্লেক, জোফ জন্স ও ক্রিস টেরিও- শোনা যায় এমনটাই।

হলিউড রিপেটার্স বলছে, ‘দ্য ব্যাটম্যান’য়ের জন্য বেন অ্যাফ্লেক’য়ের চিত্রনাট্য পছন্দ করেনি ‘ওয়ার ফর দ্য প্ল্যানেট অফ দ্য এইপস’ পরিচালক ম্যাট রিভস। সম্প্রতি এক টিভি অনুষ্ঠানে এ প্রসঙ্গে তিনি বলেন, “আমরা আগের চিত্রনাট্যে কাজ করছি না। ‘দ্য ব্যাটম্যান’য়ের জন্য নতুন চিত্রনাট্য ভাবছি।শিগগিরি নতুন গল্প নিয়ে কাজ শুরু হবে।”

নতুন চিত্রনাট্য প্রসঙ্গে এ তিনি বলেন, “নতুন গল্পে ব্যাটম্যানকে আরও দুর্ধর্ষ রূপে দেখা যাবে। এতে কেইপ ক্রুসেডারদের আরও ভয়াবহ ও নিষ্ঠুরভাবে দেখানো হবে।”

চলতি বছরের শেষের দিকে শুরু হতে যাচ্ছে ‘দ্য ব্যাটম্যান’য়ের শুটিং। ১৭ নভেম্বর মুক্তি পাচ্ছে ব্যাটম্যান সিরিজের নতুন ছবি ‘জাস্টিস লীগ’। এটি পরিচালনা করেছন জ্যাক সিন্ডার।