দুর্ঘটনায় সনিকার মৃত্যু : রিমান্ডে বিক্রম

দুর্ঘটনায় ভারতীয় মডেল সনিকা চৌহানের নিহত হওয়ার মামলায় টালিগঞ্জের অভিনেতা বিক্রম চ্যাটার্জীকে ১৪ দিনের রিমান্ডে পাঠিয়েছে আলিপুর আদালত।

গ্লিটজ ডেস্কবিডিনিউজ টোয়েন্টিফোর ডটকম
Published : 11 July 2017, 02:58 PM
Updated : 11 July 2017, 02:58 PM

২৯ এপ্রিলে হওয়া ওই দুর্ঘটনার সময় গাড়ি চালাচ্ছিলেন বিক্রম নিজে। সনিকার সঙ্গে তিনি নিজেও গুরুতর আহত হন ওই সময়। ৭ জুলাইয়ে প্রকাশ হওয়া এক তদন্ত প্রতিবেদনে পুলিশ বলছে, দুর্ঘটনার সময় অত্যন্ত দ্রুতগতিতে গাড়ি চালাচ্ছিলেন বিক্রম।

দুর্ঘটনার সময় সনিকাকে অনিচ্ছাকৃতভাবে হত্যা, দ্রুতগতিতে গাড়ি চালানো ও ট্রাফিক আইন ভঙ্গের অভিযোগে বিক্রমের বিরুদ্ধে মামলা হয়েছে। আলিপুর আদালত এই অভিযোগে শুক্রবার এই অভিনেতাকে ২৩ জুলাই পর্যন্ত রিমান্ডে পাঠিয়েছে।

ইন্ডিয়ান এক্সপ্রেস বলছে, বিক্রম নিজে স্বীকার করেছেন দুর্ঘটনার রাতে একটি পার্টিতে গিয়েছিলেন তারা, সেখানে তিনি মদ্যপান করেছিলেন। তবে মদ্যপ অবস্থায় দ্রুতগতিতে গাড়ি চালানোর ব্যাপারটি অস্বীকার করেছেন তিনি।

এদিকে পুলিশ তার গাড়ির ফরেনসিক পরীক্ষা করে বলছে, দুর্ঘটনার সময় ৯৫ থেকে ১১৫ কিলোমিটার প্রতিঘন্টায় গাড়ি চালাচ্ছিলেন বিক্রম।

টালিগঞ্জের অভিনেতা বিক্রম চ্যাটার্জীর বড়পর্দায় অভিষেক ঘটে ২০১২’র সিনেমা ‘বেডরুম’-এর মাধ্যমে। তবে দর্শকের কাছে তিনি বেশি পরিচিত স্টার জলসার টিভি সিরিজ ‘ইচ্ছেনদী’র সুবাদে। এতে তিনি অভিনয় করেছেন সোলাঙ্কি রায়ের বিপরীতে।