দীপিকা পাড়ুকোনের সঙ্গে ডেইটে যেতে চান জোকোভিচ?

সার্বিয়ার টেনিস তারকা নোভাক জোকোভিচ নাকি দীপিকা পাড়ুকোনের সঙ্গে ডেইটে যেতে চান- সম্প্রতি এমন দাবিই করলেন তার কথিত সাবেক প্রেমিকা নাতাশা বেকভালাক।

গ্লিটজ ডেস্কবিডিনিউজ টোয়েন্টিফোর ডটকম
Published : 10 July 2017, 03:36 PM
Updated : 10 July 2017, 03:41 PM

ইন্ডিয়ান এক্সপ্রেস বলছে, নোভাক জোকোভিচের সঙ্গে সার্বিয়ার পপ তারকা নাতাশা বেকভালাকের প্রেমের গুঞ্জন ছড়িয়েছিল ২০১১ থেকে ২০১৪ সালের মধ্যে। শোনা যায় বেকভালাকের সঙ্গে সম্পর্ক থাকা অবস্থাতেই জোকোভিচ প্রেমে পড়েন ইয়েলেনা রিস্টিকের। বর্তমানে রিস্টিকের সঙ্গেই ঘর করছেন তিনি।

নাতাশা সম্প্রতি এক সাক্ষাৎকারে বলেছেন, তার বা রিস্টিকের চেয়ে জোকোভিচ নাকি বেশি উৎসাহী বলিউডি অভিনেত্রী দীপিকা পাড়ুকোনের সঙ্গে প্রেম করতে!

২০১৪ সালেই ইন্টারন্যাশনাল প্রিমিয়ার টেনিস লিগে মিক্সড ডাবলসে জোকোভিচের সঙ্গে টেনিস খেলতে দেখা গিয়েছিল দীপিকাকে। নাতাশার এই দাবির পর থেকে তিন বছর আগের সেই ছবি এখন নতুন করে উঠে এসেছে অন্তর্জালে।

২০১৫তেও জোকোভিচের সঙ্গে লস অ্যাঞ্জেলসের একটি বার থেকে একত্রে বের হতে দেখা যায় দীপিকাকে। সেসময় সাংবাদিকদের কাছে দীপিকাকে নিজের স্ত্রীর বান্ধবী হিসেবে অভিহিত করেছিলেন তিনি।

এরপর ২০১৬তে নিজের প্রথম হলিউডি সিনেমা ‘ট্রিপল এক্স: রিটার্ন অফ জ্যান্ডার কেইজ’-এর প্রচারণায় ফের জোকোভিচের সঙ্গে দেখা হয় দীপিকার। এবারও তাদেরকে হাসিমুখেই কুশল বিনিময় করতে দেখা গেছে ক্যামেরার সামনে।

ইয়েলেনা রিস্টিকের সঙ্গে এক পুত্র সন্তানের বাবা জোকোভিচ এখন ব্যস্ত বছরের অন্যতম বড় টেনিস গ্র্যান্ডস্ল্যাম উইম্বলডন নিয়ে। ওদিকে ‘পদ্মাবতী’র শুটিঙে ব্যস্ত দীপিকাকে ক’দিন আগেই সময় কাটাতে দেখা গেছে কথিত প্রেমিক রণবীর সিং-এর সঙ্গে।