প্রিয় অভিনেতার জন্য শোক

মৃত্যুর আগেও ব্যস্ত ছিলেন অভিনয়ে। সারাজীবন এ শিল্পমাধ্যমকে ভালোবেসে গেছেন। টেলিভিশন ও বড়পর্দার প্রিয় চেনামুখ নাজমুল হুদা বাচ্চু চলে গেলেন না ফেরার দেশে।

গ্লিটজ প্রতিবেদকবিডিনিউজ টোয়েন্টিফোর ডটকম
Published : 28 June 2017, 02:28 PM
Updated : 28 June 2017, 02:48 PM

প্রিয় এ শিল্পীর মৃত্যুতে সারাদেশে তার ভক্তদের মনে বইছে শোক। শোকানুভূতির ভেতর দিয়ে যাচ্ছেনতার সহকর্মীরাও। বুধবার (২৮ জুন) বাদ জোহর গুলশানের আজাদ মসজিদে অভিনেতা নাজমুল হুদা বাচ্চুর নামাজে জানাজা অনুষ্ঠিত হয়। এরপর দুপুর সোয়া ২টায় তার মরদেহ সমাহিত করা হয় বনানী কবরস্থানে। প্রবীণ এ অভিনেতার জানাজাতে নায়ক উজ্জ্বল ও সম্রাট ছাড়া চলচ্চিত্র ও টেলিভিশন অঙ্গনের তেমন কাউকে উপস্থিত হতে দেখা যায়নি। 

তবে এর আগে বাচ্চুর মৃত্যুর খবর পেয়ে সকালে ইন্দিরা রোডের বাসায় ছুটে যান অনেকে। এর মধ্যে অভিনেতা হাসান ইমাম, মামুনুর রশীদ, মাসুম আজিজ, আজিজুল হাকিম, কণ্ঠশিল্পী সৈয়দ আবদুলহাদী, খুরশীদ আলম, উপস্থাপক হানিফ সংকেত অন্যতম। এবার ঈদেও বেশকিছু নাটকে অভিনয় করেছেন তিনি। সাগর জাহানের পরিচালনায় সাত পর্বের ধারাবাহিকে তাকে দেখা যাচ্ছে গুরুত্বপূর্ণ একচরিত্রে। আজকের পর্বটি উৎসর্গ করা হয়েছে তাকেই। প্রিয় এ অভিনেতাকে হারিয়ে সামাজিক যোগাযোগ মাধ্যম ফেসবুকে তাৎক্ষণিক শোক প্রকাশ করেছেন সহর্কমীরা।