ট্রাম্পকে হত্যা করার কথা বলে ক্ষমা চাইলেন জনি ডেপ

যুক্তরাজ্যে অনুষ্ঠিত গ্ল্যাসটনবারি সংগীত উৎসবে মার্কিন প্রেসিডেন্ট ডোনাল্ট ট্রাম্প’কে হত্যা করার কথা বলেছিলেন জনি ডেপ। এবারে সে কথার জন্য ক্ষমা চাইলেন ‘পাইরেটস অব দ্য ক্যারিবিয়ান্স’ তারকা।

গ্লিটজ ডেস্কবিডিনিউজ টোয়েন্টিফোর ডটকম
Published : 24 June 2017, 02:26 PM
Updated : 24 June 2017, 02:26 PM

বক্স অফিনে ভালো ব্যবসা করছে জনি ডেপ অভিনীত ‘পাইরেটস অফ দ্য ক্যারিবিয়ানস: ডেড ম্যান টেল নো টেলস’। তবে ব্যক্তিগত জীবনে যে ভালো নেই দুধর্ষ জলদস্যু জ্যাক স্প্যারো সে কথা প্রায় সবারই জানা। বছরজুড়ে সাবেক স্ত্রী অ্যাম্বার হার্ডের সঙ্গে বিচ্ছেদ নিয়ে খবরের শিরোনাম ছিলেন তিনি। এছাড়া অতিরিক্ত অর্থব্যয়ের অভিযোগে সাবেক ব্যবসায়ীক অংশীদারের দায়ের কথা আইনি নোটিশ নিয়েও বেশ বিপাকে রয়েছেন ‘দ্য টুরিস্ট’ তারকা।

রয়টার্স জানায়, ক’দিন আগেই যুক্তরাজ্যে অনুষ্ঠিত গ্ল্যাসটনবারি সংগীত উৎসবে প্রেসিডেন্ট ট্রাম্পকে উদ্দেশ্য করে জনি ডেপ বলেছিলেন, “ট্রাম্পকে কি আমরা এখানে নিয়ে আসতে পারি না? শেষ কবে অভিনেতার হাতে কোনো দেশের প্রেসিডেন্ট খুন হয়েছিলেন?” এ সময় তিনি আরও বলেন, “তবে পরিষ্কার করে বলি, আমি কিন্তু অভিনেতা নই। আমি এমন একজন মানুষ যে বেঁচে থাকার জন্য মানুষকে মিথ্যা বলে!”

জনি ডেপের এ বক্তব্যের পরপরই তার উপর ক্ষুব্ধ হয়েছেন রিপাকলিকান নেতারা। তবে এ ঘটনার পরপরই ক্ষমা চেয়ে এক বক্তব্যে তিনি বলেন, “আমি দুঃখিত। এটা ছিলো একটা বাজে মশকরা। স্রেফ মজা করেই কথাটি বলেছিলাম। কোনো আক্রোশ থেকে এটা বলিনি।”