মৃত্যুর ‘খবরের’ জবাবে দিলীপ কুমারের টুইট

ক’দিন আগেই সামাজিক যোগাযোগ মাধ্যম্যে ছড়িয়ে পড়েছিলো দিলীপ কুমারের মৃত্যু সংবাদ। ভূয়া এ সংবাদ প্রকাশের পর নিজের বর্তমান অবস্থার কথা জানিয়ে পরপর বেশ কিছু টুইট পোস্ট করেন এ তারকা।

গ্লিটজ ডেস্কবিডিনিউজ টোয়েন্টিফোর ডটকম
Published : 24 June 2017, 02:21 PM
Updated : 24 June 2017, 02:21 PM

ইন্ডিয়ান এক্সপ্রেস জানায়, বৃহস্পতিবার রাতে, দিলীপ কুমারের স্ত্রী সায়রা বানুর কাছে একের পর এক ফোন আসতে থাকে। সবাই জানতে চান দিলপি কুমারের কথা। পরে তিনি জানতে পারেন পত্রিকায় প্রকাশিত ভূয়া সংবাদটির কথা। এ ঘটনায় সাময়িকভাবে মুষড়ে পড়লেও ৯৪ বছর বয়সী এ অভিনেতা মৃত্যুর ভূয়া খবরের জবাব দিতে দারস্থ হন সামাজিক যোগাযোগ মাধ্যমের।

শুক্রবার এক টুইট পোস্টে নতুন শার্ট ও প্যান্ট পড়ে একটি ছবি প্রকাশ করেন ‘রাম অর শ্যাম’ তারকা দিলীপ কুমার। ছবির ক্যাপশনে তিনি লেখেন, “আমার স্ত্রী আমাকে এই পোশাকগুলো পড়ে দেখতে বললেন। বেশ আরামদায়ক এগুলো।” আরেকটি পোস্টে দুপুর বেলায় গ্রিন টি সামনে নিয়ে বসে থাকার ছবি প্রকাশ করেন তিনি। ক্যাপশনে লিখেছেন, “আজ দুপুরে তোলা ছবি। গ্রিন টি হাতে মজার সময় কাটাচ্ছি।”

এরপর আরেকটি পোস্ট এ তারকা লেখেন, “আল্লাহর অশেষ রহমতে এই রামজানে আমি বেশ ভালো আছি। নিয়মিত ওষুধ খেতে হচ্ছে বলে এবার রোজা রাখতে পারিনি।” তিনি আরও লেখেন, “সামাজিক যোগাযোগ মাধ্যম থেকে মাঝেমধ্যে একটু দূরে থাকি। কিস্তু মনের দিক দিয়ে সব সময় আপনাদের কাছেই আছি। আপনাদের আর্শীবাদ ও ভালোবাসা আমায় বাঁচিয়ে রেখেছে।”

তারকাদের মৃত্যুর ভূয়া সংবাদ প্রকাশের ঘটনা এটি প্রথম নয়। এর আগে ফরিদা জালাল, শাহুরখ খানসহ অনেক তারকাকে নিয়েই মৃত্যুর ভূয়া খবর ছাপা হয়েছে।