ভাইকে কাঁদতে দেখে ভালো লাগেনি দর্শকের: সালমান

সালমান খানের সিনেমা মানেই সুপারহিট। গত পাঁচ-ছয় বছর ধরে এমনটাই দেখে আসছে সবাই। মুক্তির প্রথম দিনে ২১ কোটির উপরে আয় করেছে সালমানের নতুন ছবি ‘টিউবলাউট’। এ সিনেমায় ব্যতিক্রমী চরিত্রে সালমানকে কতটা গ্রহণ করতে পেরেছেন দর্শক?

গ্লিটজ ডেস্কবিডিনিউজ টোয়েন্টিফোর ডটকম
Published : 24 June 2017, 11:57 AM
Updated : 24 June 2017, 11:57 AM

‘দাবাং’, ‘কিক’, ‘বজরঙ্গী ভাইজান’, ‘সুলতান’ সব ছবিতেই সাহসি ও শক্তিশালী সালমানকে দেখেই অভ্যস্ত দর্শক। মারকুটে অ্যাকশন অবতার ইমেজ ভেঙ্গে হঠাৎ করে এক নিরীহ বোকা লোকের চরিত্রে সালমানকে দেখতে একটু কষ্ট হবে বৈকি সালমান ভক্তদের! এতদিন প্রায় প্রতি দৃশ্যে খলনায়কদের তুলোধুনো করতে দেখা যেতো যে সালমানকে তিনিই কি না ‘টিউবলাই’য়ে কেঁদে ভাসিয়েছেন প্রায় প্রতিটি দৃশ্যে! 

ইন্ডিয়ান এক্সপ্রেস’য়ের প্রতিবেদন বলছে, গণমাধ্যমকে দেওয়া সাক্ষাতকারে সালমান বলেন, “আমি শুনেছি অনেক দর্শক বলছেন যে, ‘ভাই’কে কাঁদতে দেখতে ভালো লাগেনি দর্শকের। কিন্তু সিনেমায় আমার কান্নার দৃশ্যগুলোতে দর্শকও আমার সঙ্গে কেঁদেছেন। এটা শুনে খুবই আপ্লুত হয়েছি। সমালোচকরা যত কিছুই বলুক দর্শকের সিনেমাটি ভালো লেগেছে আর এটাই সবচেয়ে বড় বিষয়।”

প্রতিবছর ঈদে সালমানের একটি করে সিনেমা মুক্তি পাওয়া যেন নিয়মিত বিষয়ে পরিণত হয়েছে। কিন্তু এবারের ‘টিউবলাইট’য়ের উদ্বোধনী আয় অন্যান্য বছরের সিনেমাগুলোকে ছাড়িয়ে যেতে পারেনি। এ প্রসঙ্গে কি বলবেন তিনি?

সালমানের উত্তর, “আসলে ঈদের সিনেমা মানে দর্শক আশা করেন নাচ-গানে ভরপুর, বিনোদনধর্মী কিছু। কিন্তু ‘টিউবলাইট’ সে রকম সিনেমা নয়। এতে প্রেমের চেয়ে আবেগ অনেক বেশি। এক ভাইয়ের জন্য আরেক ভাইয়ের যে ভালোবাসা সেটাই এ সিনেমার মূল বিষয়।”

সালমান আরও বলেন, “পরিবারের সবাইকে নিয়ে দেখার মতো একটি সিনেমা ‘টিউবলাইট’। সমালোচকরা যাই বলুক না কেন, আমার মনে হয় এ ছবির জন্য দর্শক আমাদের অনেক বেশি ভালবাসবে ও শ্রদ্ধা করবে।”