‘টিউবলাইট’ দেখে কাঁদলেন দর্শক

২৩ জুন মুক্তি পেয়েছে সালমান খানের বহুল প্রতিক্ষীত ‘টিউবলাইট’ সিনেমাটি| কবীর খান পরিচালিত এ সিনেমায় বোকা-সোকা কিন্তু হৃদয়বান চরিত্রের সালমানকে দেখে আপ্লুত হয়েছেন দর্শক। ২২ জুন আন্তর্জাতিকভাবে মুক্তি পাওয়া এ ছবিটি প্রথম দিনেই বিশ্বজুড়ে আয় করেছে ৬ কোটির উপরে।

গ্লিটজ ডেস্কবিডিনিউজ টোয়েন্টিফোর ডটকম
Published : 23 June 2017, 01:37 PM
Updated : 23 June 2017, 01:37 PM

ইন্ডিয়ান এক্সপ্রেস জানায়, মুক্তির পরপরই ভারতেও বেশ সাড়া ফেলেছে ‘টিউবলাইট’। গতানুগতিকতার বাইরে প্রথমবারের মতো ভিন্নধর্মী এক চরিত্রে দর্শক সালমানকে দেখত পাবেন এ ছবিতে। আর এ কারণেই সিনেমাটি দেখতে হলে আসবে দর্শক এমনটাই মনে করছেন বক্সঅফিস বাণিজ্য বিশ্লেষক গিরিশ জোহর।

গণমাধ্যমকে দেওয়া সাক্ষাতকারে গিরিশ জোহর বলেন, “প্রথম দিনে প্রায় ২৫ কোটির মতো ঘরে তুলতে সক্ষম হবে সালমানের ‘টিউবলাইট’। বিশেষ করে ঈদের দিনে এ ছবির সবগুলো প্রদর্শণী হাউজফুল থাকবে এমনটাই আশা করা যাচ্ছে। এ ছবিতে দর্শক এক ভিন্নধর্মী সালমানকে দেখতে পাবেন। বোকা ও গোঁয়ার চরিত্রের সালমানকে দেখতেই হলে আসবেন দর্শক।”

সিনেমা দেখে আপ্লুত এক দর্শক বলেন, “সালমানকে দেখে কেঁদে ফেলেছি। অসম্ভব হৃদয়বিদারক একটি গল্প।”

আরেক দর্শক জানান, সিনেমায় সালমানকে মোটেও ‘টিউবলাইট’ নয়, বরং অসম্ভব সুন্দর লেগেছে তার। সিনেমায় জু জু’কে দেখেও মুগ্ধ হয়েছেন বলে জানিয়েছেন অনেকেই। তবে সিনেমায় সালমান-জু জ’র রোমান্টিক দৃশ্য কম থাকায় হতাশ হয়েছেন বলেও জানিয়েছে অনেকে।

তবে পুরো সিনেমায় সালমানকেও ছাপিয়ে গেছে শিশু শিল্পী মার্টিন রে টাঙ্গু। ‘টিউবলাইট’য়ে মার্টিনের অসাধারণ অভিনয় মুগ্ধ করেছে সকলকে। ক’দিন আগেই গণমাধ্যমে মার্টিনকে নিয়ে প্রশংসায় পঞ্চমুখ হতে দেখা গেছে খোদ সালমানকেও। তিনি বলেন, “আমি কখনও ওর মত বাচ্চা দেখিনি। আমি ওকে ভালোবেসে ফেলেছি। ও এমন এক বাচ্চা, যে কিছুক্ষণের মধ্যেই যে কোনো জায়গার মধ্যমণি হিসেবে নিজেকে প্রতিষ্ঠিত করে ফেলবে।”