চ্যানেলে চ্যানেলে গ্রামীনফোনের ঈদ আয়োজন

ঈদ উপলক্ষ্যে বাংলাভিশন, মাছরাঙা টেলিভিশন, আরটিভি ও জিটিভিতে দেখানো হবে গ্রামীনফোন প্রযোজিত ২০ টি নাটক।

গ্লিটজ ডেস্কবিডিনিউজ টোয়েন্টিফোর ডটকম
Published : 21 June 2017, 01:50 PM
Updated : 21 June 2017, 01:50 PM

আরটিভি

ঈদের সাত দিন গ্রামীনফোনের নিবেদনে ৭ টি বিশেষ নাটক প্রচারিত হবে রাত ১১টা ৫ মিনিটে। ‘প্রিয় রঞ্জনা’ প্রচারিত হবে ঈদের দিন। গোলাম সোহরাব দোদুলের পরিচালনায় এতে অভিনয় করেছেন চঞ্চল চৌধুরী ও তারিন। দ্বিতীয় দিন প্রচারিত হবে তানিম রহমান অংশু পরিচালিত ‘স্বপ্নচুরি’। এতে অভিনয় করেছেন তাহসান ও মম। তৃতীয় দিন প্রচারিত হবে ‘ভাবনার বিপরীত’। অভিনয় করেছেন জাহিদ হাসান ও মিলি। চতুর্থ দিনের নাটক ‘রেইনবো’, আশফাক নিপুনের পরিচালনায় অভিনয় করেছেন জন ও তিশা। পঞ্চমদিনে প্রচারিত হবে ‘ফরেভার’, মিজানুর রহমান আরিয়ানের পরিচালনায় এতে দেখা যাবে অপূর্ব ও মিথিলাকে। ষষ্ঠদিন দেখানো হবে শিহাব শাহিনের পরিচালনায় ‘জ্যাকসন বিল্লাল’। অভিনয় করেছেন সিয়াম ও উর্মিলা। ইফতেখার আহমেদ ফাহমির নাটক ‘সরি’ দেখানো হবে ৭ম দিন। অভিনয় করেছেন অপূর্ব ও সুজানা।

 

জিটিভি

ঈদের ৭ দিন রাত সাড়ে এগারোটায় দেখানো হবে ৭ টি বিশেষ নাটক। ‘চিলেকোঠা ও ভাড়াটিয়া’ প্রচারিত হবে ঈদের দিন। গোলাম মুক্তাদিরের পরিচালনায় এতে অভিনয় করেছেন সুবর্ণা মোস্তফা ও তারিক আনাম। দ্বিতীয় দিন প্রচারিত হবে গোলাম সোহরাব দোদুলের পরিচালনায় ‘লাভ লেটার বক্স’। এতে অভিনয় করেছেন নিশু, তিশা, লুৎফর রহমান ও কেয়া। তৃতীয় দিন প্রচারিত হবে ‘মেঘের গল্প’। অভিনয় করেছেন জন ও মম। চতুর্থ দিনের নাটক ‘এক্স ফ্যাক্টর রিলোডেড’, শিহাব সরকারের পরিচালনায় অভিনয় করেছেন সিয়াম, শবনম ফারিয়া ও তৌসিফ। পঞ্চমদিনে প্রচারিত হবে ‘সিক্রেট হ্যাপিনেস’, মাবরুর রশিদ বান্নার পরিচালনায় এতে দেখা যাবে সায়েম জামান ও স্পর্শিয়াকে। ষষ্ঠদিন দেখানো হবে ‘অ্যাওয়ার্ড নাইট’। অভিনয় করেছেন জন, ইরফান সাজ্জাদ, অপর্ণা ও সুজানা। সুমন আনোয়ারের পরিচালনায় নাটক ‘জীবনসঙ্গী’ দেখানো হবে ৭ম দিন। অভিনয় করেছেন আরফান নিশো ও মৌসুমী হামিদ।

 

বাংলাভিশন

গ্রামীনফোনের নিবেদনে এই চ্যানেলে দেখানো হবে পাঁচটি নাটক। প্রতিদিন রাত ৮টা ৫০ মিনিটে প্রচার হবে নাটকগুলি। ‘গোয়েন্দা ঘটক’ প্রচারিত হবে ঈদের দিন। সৈয়দ শাকিলের পরিচালনায় এতে অভিনয় করেছেন জাহিদ হাসান ও মৌসুমী হামিদ। ইফতেখার আহমেদ ফাহমির নাটক ‘গৃহপালিত স্বামী’ প্রচারিত হবে দ্বিতীয় দিন। এতে অভিনয় করেছেন জন ও মিথিলা। তৃতীয় দিন প্রচারিত হবে ‘স্বপ্নের মানুষ’। অভিনয় করেছেন সজল ও রুজলান, পরিচালনায় শিহাব শাহিন। চতুর্থ দিনের নাটক ‘মন মানুষের খোঁজে’, গোলাম সোহরাব দোদুলের পরিচালনায় অভিনয় করেছেন মাহফুজ আহমেদ ও সুমাইয়া শিমু। পঞ্চমদিনে প্রচারিত হবে ‘৯ নম্বর পা কিন্তু ৬ নম্বর জুতা’, এতে দেখা যাবে আবিবা, মৌটুসী বিশ্বাস, আবুল কালাম আজাদ ও নাদিয়া।

 

এছাড়াও, মাছরাঙা টেলিভিশন, আরটিভি ও জিটিভিতে ঈদের পঞ্চম দিন একযোগে রাত ৮ টায় প্রচারিত হবে আয়নাবাজি অরিজিনাল সিরিজ। এই নাটকে অভিনয় করেছেন সোহানা সাবা ও জন, পরিচালনা করেছেন রবিউল আলম।