গীতিকার-সুরকার-শিল্পীর আড্ডা ও গানে ‘আমার গান’

বিটিভিতে আসছে ঈদের বিশেষ অনুষ্ঠান ‘আমার গান’। গানের ফাঁকে ফাঁকে অংশগ্রহণকারীরা আড্ডা দিয়েছেন, গল্প করেছেন তাদের স্মৃতি ও গান নিয়ে। 

গ্লিটজ প্রতিবেদকবিডিনিউজ টোয়েন্টিফোর ডটকম
Published : 21 June 2017, 12:09 PM
Updated : 21 June 2017, 12:09 PM

গীতিকার, সুরকার ও শিল্পীদের আড্ডা ও গান দিয়ে সাজানো অনুষ্ঠানটির উপস্থাপনা করেছেন সামিনা চৌধুরী। এবারই প্রথম তিনি কোনো অনু্ষ্ঠানের উপস্থাপনা করলেন। অনুষ্ঠানে গাওয়া গানগুলোর গীতিকার কবির বকুল, সুরকার এসআই টুটুল এবং সব গানের শিল্পী সামিনা চৌধুরী ও এসআই টুটুল।গত ১৮ জুন সন্ধ্যায় বিটিভির স্টুডিওতে রেকর্ডিং হলো অনুষ্ঠানটির।

কবির বকুল বলেন, “আমার লেখা অসংখ্য জনপ্রিয় গান রয়েছে। তার মাঝে এসআই টুটুলের সুর করা এবং সামিনা চৌধুরী ও এসআই টুটুলের গাওয়া গানগুলো দিয়েই সাজানো হয়েছে অনুষ্ঠানটি। আমরা তিনজন আলোচনা করেই গানগুলো নির্বাচন করেছি। গানগুলোর মাঝে রয়েছে ‘আমার মাঝে নেই এখন আমি’, ‘কেউ প্রেম করে কেউ প্রেমে পড়ে’, ‘স্বপ্ন তুমি সত্যি তুমি, তুমি আমার ভালোবাসা’ ইত্যাদি।”

সামিনা চৌধুরী বলেন, “দর্শক শ্রোতাদের ভালো লাগার কথা মাথায় রেখেই আমরা গানগুলো নির্বাচন করেছি। আশা করছি অনুষ্ঠানটি সবার ভালো লাগবে।”

এসআই টুটুল বলেন, “আমাদের গান বলেই নয়, সবার ভালো লাগবে এমন গানগুলোই থাকছে এই অনুষ্ঠানে। সেই সঙ্গে আমাদের বলা না বলা গল্প আর স্মৃতি নিয়ে দর্শকদের সঙ্গে ঈদের আনন্দটা ভাগ করে নিতেই এই অনুষ্ঠান। আমরা চেষ্টা করেছি সাধ্যমতো, দর্শকদের ভালো লাগলেই আমাদের এই চেষ্টা সার্থক হবে।”

অনুষ্ঠানটির পরিকল্পনা ও প্রযোজনা করেছেন মাহফুজা আক্তার। এটি প্রচরিত হবে ঈদের চতুর্থ দিন রাত ১২টা ২০ মিনিটে।