টুইটারে ১০ কোটির মাইলফলক ছুঁলেন কেটি পেরি!

সামাজিক যোগাযোগ মাধ্যম সাইটে ইতিহাস গড়লেন পপ তারকা কেটি পেরি। টুইটারে ভক্ত সংখ্যা ১০ কোটি পেরোনো প্রথম ব্যক্তি হিসেবে রেকর্ড তৈরি করলেন তিনি।

গ্রিটজ ডেস্কবিডিনিউজ টোয়েন্টিফোর ডটকম
Published : 17 June 2017, 02:26 PM
Updated : 17 June 2017, 02:26 PM

‘রোয়ার’, ‘ডার্ক হর্স’, ‘লাস্ট ফ্রাইডে নাইট’, ‘পার্ট অফ মি’-এর মতো গানের জন্য পরিচিত কেটি পেরি বিশ্বের অন্যতম জনপ্রিয় পপ গায়িকা। সম্প্রতি মুক্তি পেয়েছে তার পঞ্চম একক অ্যালবাম ‘উইটনেস’।

মেট্রো ডটকম বলছে, কেটিকে অভিনন্দন জানাতে তার নতুন অ্যালবাম ‘উইটনেট’ শব্দটি ব্যবহার করেছে টুইটার কতৃপক্ষ! শুক্রবার টুইটারের অফিশিয়াল পেইজ থেকে লেখা হয়েছে, “আজ আমরা একটি নতুন ইতিহাসের সাক্ষী হতে যাচ্ছি। কেটি পেরিকে অভিনন্দন প্রথম টু্ইটার ব্যহারকারী হিসেবে ফলোয়ার সংখ্যা ১০ কোটি ঘর ছোঁয়ায়।”

ক’দিন আগেই সামাজিক যোগাযোগ মাধ্যমে ৯৬ ঘন্টা লাইভ স্ট্রিমিংয়ের মাধ্যমে ভক্তদের সঙ্গে তার জীবনের নানা অভিজ্ঞতা ভাগাভাগি করে নিতে দেখা গেছে কেটি পেরিকে। দীর্ঘ এ ভিডিওতে কেটি’র সারাদিনের কাজকর্ম দেখতে পাবেন দর্শক। ৪১টি ক্যামেরায় ধারণ করা এ ভিডিওতে কেটি’কে রান্না করতে, যোগ ব্যায়াম করতে, ঘুমাতে ও প্রিয় কুকুর নাগেটের সঙ্গে সময় কাটাতে দেখা গেছে।

টুইটারের ফলোয়ার সংখ্যায় কেটি পেরির পরই অবস্থান করছেন আরেক সংগীত তারকা জাস্টিন বিবার। তার ফলোয়ার সংথ্যা ৯ কোটি ৭ লাখ। ৮ কোটি ৫ লাখ ফলোয়ার নিয়ে তৃতয়ি অবস্থানে রয়েছেন কেটি পেরির সংগীত প্রতিদ্বন্দী টেইলর সুইফ্ট।