এক ইসলামিক গানে আসিফ, বালাম, ইমরান

ইসলামিক গানে কণ্ঠ দিলেন তিন জনপ্রিয় সংগীতশিল্পী আসিফ, বালাম ও ইমরান।‘মুমিন হতে চাই’শিরোনামের গানটি ধ্রুব মিউজিক স্টেশনের ইউটিউব চ্যানেলে মুক্তি পাবে।

গ্লিটজ প্রতিবেদকবিডিনিউজ টোয়েন্টিফোর ডটকম
Published : 29 May 2017, 01:30 PM
Updated : 29 May 2017, 01:30 PM

‘আল্লাহ্ তোমার নূরের দেখা আমি পেতে চাই/দ্বীনের পথে হেঁটে হেঁটেই মুমিন হতে চাই/রাহমাত এর কাঙ্গাল আমি তোমার পানাহ্ চাই/দ্বীনের পথে হেঁটে হেঁটেই মুমিন হতে চাই’-এমন গানের কথায় ইসলামিক গানে কণ্ঠ দিলেন তিন সংগীতশিল্পী আসিফ, বালাম ও ইমরান। শনিবার গানটির রেকর্ডিং সম্পন্ন হয়েছে-এমনটাই জানালেন আসিফ আকবর। এই প্রথম ইসলামিক গানে কণ্ঠ দিলেন তিনি।

গোলাম কবির রনির কথায় গানটির কম্পোজিশন করেছেন সোলস ব্যান্ডের গিটারিস্ট মীর মাসুম। আসিফ বললেন, “মাসুমের সুরে এবং কম্পোজিশনে প্রথমবারের মত গাইলাম একটি ইসলামিক গান, অসম্ভব টাচি মেলোডি সুর, চমৎকার শব্দচয়নের গানটিতে বাদ্য নাই, হালকা যন্ত্র আছে। গানের রেকর্ডিং সফল ভাবে শেষ হয়েছে। আমার সাথে এই গানে থাকছে আরো দুজন সংগীত তারকা বালাম এবং ইমরান। আবার সবার একক ভয়েসেও থাকবে”।

‘মুমিন হতে চাই’ শিরোনামের গানটি রমজানের প্রথম সপ্তাহেই মুক্তি পেতে যাচ্ছে। এটি প্রযোজনা করছে ধ্রুব মিউজিক স্টেশন। গানটি তাদের ইউটিউব চ্যানেলেই মুক্তি পাবে।