সিনেমার প্রচারণায় ভারতে আসছেন জু জু

১৯৬২ সালের ভারত-চীন যুদ্ধের পটভূমিকে কেন্দ্র করে নির্মিত ‘টিউবলাইট’ ছবিতে সালমানের নায়িকা হিসেবে দেখা যাবে চীনা অভিনেত্রী জু জু’কে। শিগগিরি ছবির প্রচারণার কাজে ভারতে আসছেন তিনি।

গ্লিটজ ডেস্কবিডিনিউজ টোয়েন্টিফোর ডটকম
Published : 28 May 2017, 01:34 PM
Updated : 28 May 2017, 01:34 PM

২০১৫ সালের ছবি ‘লিটল বয়’ থেকে অনুপ্রাণিত হয়ে ‘টিউবলাইট’ তৈরি করেছেন পরিচালক কবির খান। এ ছবিতে এক যুদ্ধাহত পরিবারের গল্প বলা হয়েছে। এর আগে কবির খানের ‘এক থা টাইগার’ ও ‘বজরঙ্গী ভাইজান’ ছবিতে অভিনয় করে ব্যাপক জনপ্রিয়তা পান সালমান খান।

জু জু’র ভারতে আসা প্রসঙ্গে ইন্ডিয়ান এক্সপ্রেসকে দেওয়া সাক্ষাতকারে তিনি বলেন, “আমার সিনেমায় বরাবরই নায়িকাদের বেশ গুরুত্বপূর্ণ ভূমিকা থাকে। ‘টিউবলাইট’সিনেমায় তেমনি জু জু’র চরিত্রটি খুবই গুরুত্বপূর্ণ। তাই তাকে আমাদের ছবির প্রচারণায় রাখতে চাই। এ বিষয়ে তার সঙ্গে আমাদের কথা হচ্ছে। শিগগিরি হয়ত তাকে ভারতে আনা হবে।”

এ মুহূর্তে চীন মাতাচ্ছে ভারতীয় ছবি ‘দঙ্গল’। একইভাবে কি ‘টিউবলাইট’ মুক্তি দেওয়া হবে চীনের সিনেমা হলগুলোতে? এ প্রসঙ্গে কবির খান বলেন, “চীনের বাজারে ভারতীয় ছবি মুক্তি দেওয়ার বিষয়ে কিছু প্রসাশনিক নীতিমালা আছে। প্রক্রিয়াটি কিছুটা জটিল। তবে এ বিষয়ে আমাদের চিন্তা রয়েছে। সম্ভব হলে চীনে মুক্তি দেওয়া হতে পারে ছবিটি।”

‘টিউবলাইট’য়ে সালমান-জু জু জুটির পাশাপাশি আরও দেখা যাবে সোহেল খান ও প্রয়াত ওম পুরি’কে। এতে একটি বিশেষ চরিত্রে দেখা যাবে শাহরুখ খানকেও। ২৩ জুন ঈদকে সামনে রেখে মুক্তি পেতে চলেছে ছবিটি।