৬ চ্যানেলে ‘প্রাণ প্রিমিয়াম ঘি স্টার কুক’

পবিত্র রমজান মাস উপলক্ষ্যে প্রচারিত হবে প্রাণ প্রিমিয়াম ঘি আয়োজিত রান্না বিষয়ক অনুষ্ঠান ‘স্টার কুক’। অনুষ্ঠানটি প্রতিদিন ছয়টি বেসরকারি চ্যানেলে প্রচারিত হবে।

গ্লিটজ প্রতিবেদকবিডিনিউজ টোয়েন্টিফোর ডটকম
Published : 28 May 2017, 12:22 PM
Updated : 28 May 2017, 12:22 PM

শান্তা জাহানের উপস্থাপনায় ‘স্টার কুক’ অনুষ্ঠানে থাকছেন বাঁধন, তানভীন সুইটি, নওশীন, হিল্লোল ও সিদ্দিকুর রহমানসহ জনপ্রিয় সব তারকারা। অনুষ্ঠানের সহযোগী পৃষ্ঠপোষক হিসেবে থাকছে উইনার হটপট ও প্রাণ গুঁড়া মশলা।

অনুষ্ঠানটির পরিচালক কেকা ফেরদৌসী জানান, নতুন নতুন রেসিপি দিয়ে এই অনুষ্ঠানটি সাজিয়েছেন তিনি। এর মাধ্যমে গৃহিণীরা ঘরে বসে কীভাবে মুখরোচক বিভিন্ন খাবার তৈরি করতে হয় তা জানতে এবং রান্নার বেশকিছু সহজ ও প্রয়োজনীয় কৌশল শিখতে পারবেন। অনুষ্ঠানটি সবার কাছে জনপ্রিয়তা পাবে বলে আশা প্রকাশ করেন তিনি।
অনুষ্ঠান প্রসঙ্গে প্রাণ ডেইরির ক্যাটাগরি ম্যানেজার মাকসুদুর রহমান জানান, অনুষ্ঠানটি ছয়টি চ্যানেলে দর্শকরা দেখতে পাবেন। প্রতি পর্বেই একজন করে তারকা থাকছেন, যারা রান্নায় অংশ নিয়ে অনুষ্ঠানটিকে আকর্ষণীয় করে তুলবেন।”

কেকা ফেরদৌসীর পরিচালনায় অনুষ্ঠানটি রোজার মাসে প্রতিদিন বাংলা ভিশনে বিকেল ৩টা ৪৫ মিনিট, চ্যানেল নাইনে বিকেল ৩টায়, দেশ টিভিতে বিকেল ৫টা ২০ মিনিটে, এশিয়ান টিভিতে বিকেল ৫টা ৫ মিনিটে, মোহনা টিভিতে বিকেল ৪টা ৫৫ মিনিটে এবং ইনডিপেন্ডেন্ট টিভিতে সন্ধ্যা ৬টা ১১ মিনিটে প্রচারিত হবে।