যাত্রা শুরু করলো ‘সুজানাস ক্লোজেট’

মডেলিং ও অভিনয়ের কারণে সকল শ্রেণির দর্শকের কাছে পরিচিত মুখ সুজানা জাফর। এবার তার পালকে যোগ হলো ব্যবসায়ীর পরিচয়। শনিবার সন্ধ্যায় যাত্রা শুরু করলো তার নতুন ব্যবসা প্রতিষ্ঠান ‘সুজানাস ক্লোজেট’।

গ্লিটজ প্রতিবেদকবিডিনিউজ টোয়েন্টিফোর ডটকম
Published : 28 May 2017, 11:52 AM
Updated : 28 May 2017, 11:52 AM

রাজধানীর বনানীর ১১ নম্বর সড়কে যাত্রা শুরু করলো এক্সক্লুসিভ সব কালেকশন নিয়ে সাজানো ফ্যাশন হাউজ ‘সুজানাস ক্লোজেট’। ফ্যাশন হাউজের উদ্বোধন অনুষ্ঠানে উপস্থিত ছিলেন তার ঘনিষ্ঠ বন্ধু চিত্রনায়িকা অপু বিশ্বাস, উপস্থাপিকা শারমিন লাকি, চিত্রনায়িকা অঞ্জনা, কণ্ঠশিল্পী বীথি চৌধুরী ছাড়াও মিডিয়ার আমন্ত্রিত অতিথিরা।

ফ্যাশন হাউজ প্রসঙ্গে সুজানা জাফর বলেন, “আমার নিজস্ব ফ্যাশন ভাবনা আমার ভক্তদের মাঝে ছড়িয়ে দেওয়ার ইচ্ছে আমার অনেক দিনের । আমার দীর্ঘ দিনের সেই স্বপ্ন আজ পূরণ হলো। তাই ঈদের মতো বড় উৎসবকে সামনে রেখে ‘সুজানাস ক্লোজেট’ উদ্বোধন করেছি।”

তিনি বলেন, “সময়ের সঙ্গে নারীদের রুচিকে প্রাধান্য দিয়ে আমার ফ্যাশন হাউজ সাজিয়েছি। অনেকটা ছোট পরিসরেই আমার ফ্যাশন হাউজের ব্যবসা শুরু করলাম। ভালো কিছু ছোট থেকেই শুরু করতে হয়। আমার ইচ্ছে আছে ভবিষ্যতে এটাকে আরও বড় পরিসরে নিয়ে যাওয়ার। এখানে মেয়েদের জন্য ইন্ডিয়ান-পাকিস্তানি এক্সক্লুসিভ পোশাক পাওয়া যাবে। তবে এখানে আমার নিজের ডিজাইন করা কিছু পোশাকও রয়েছে। যদিও এখুনি ছেলেদের জন্য কোনো কালেকশন থাকছে না। তবে আগামীতে ছেলেদের জন্য ভালো ব্যান্ডের আতর বিক্রি করার ইচ্ছে আমার রয়েছে।”

অন্যদিকে ফ্যাশন হাউজ উদ্বোধন প্রসঙ্গে অপু বলেন,“ সুজানা আমার খুব কাছের বন্ধু। সুজানা এই ফ্যাশন হাউজটা খুলবে সেটা আমার সঙ্গে অনেক আগেই আলাপ করেছিল । আমি তাকে উৎসাহ দিয়েছি। এখন ‘সুজানাস ক্লোজেট’-এর জন্য আমার অনেক শুভ কামনা রইল।”

‘সুজানাস ক্লোজেট’-এ মেয়েদের এক্সক্লুসিভ পোশাক ছাড়াও রয়েছে মেয়েদের হাল ফ্যাশনের আরও অনেক কিছুর সমাহার।