ম্যানচেস্টারে আবার গাইবেন আরিয়ানা

মার্কিন পপ তারকা আরিয়ানা গ্রান্ডে জানিয়েছেন, ২২ মে আত্মঘাতী হামলঅয় নিহতদের স্মরণে ম্যানচেস্টারে আরও একবার কনসার্টে গাইবেন তিনি।

গ্লিটজ ডেস্কবিডিনিউজ টোয়েন্টিফোর ডটকম
Published : 27 May 2017, 03:25 PM
Updated : 27 May 2017, 03:25 PM

সোমবার আরিয়ানার ইউরোপ ট্যুরের অংশ হিসেবে ম্যানচেস্টার এরিনায় আরিয়ানা গ্রান্ডের কনসার্ট শেষে এক আত্মঘাতী হামলায় প্রাণ হারান ২২ জন, আহত হন আরও অনেকে। এরপরপরই ট্যুর স্থগিত করে নিজ দেশে ফিরে যান আরিয়ানা। পরবর্তীতে তার তরফ থেকে গোটা ইউরোপ ট্যুরই বাতিল ঘোষণা করা হয়।

তবে ভক্তদের চমকে দিয়ে শুক্রবার নিজের টুইটারে আরও একবার ম্যানচেস্টারে ফেরার কথা জানান ২৩ বছর বয়সী এই শিল্পী।

তিনি লিখেন, “আমি আবারও ফিরবো ম্যানচেস্টারের মত দারুণ সাহসি শহরটিতে আমার ভক্তদের সঙ্গে সময় কাটাতে এবং হতাহতদের স্মরণে একটি বেনিফিট কনসার্টে অংশ নিতে। এর মাধ্যমে হতাহতদের পরিবারের জন্য অর্থ সংগ্রহ করা হবে। আপনাদেরকে আমি বিস্তারিত জানাবো যখন সবকিছু চূড়ান্ত হবে।”

হতাহতদের পরিবারগুলোকে সাহায্যের জন্য একটি তহবিল সংগ্রহের লিঙ্কও ওই পোস্টে শেয়ার করেন আরিয়ানা। এরমধ্যে সেখানে জমা হয়েছে ১৭ লাখ পাউন্ডেরও বেশি অর্থ।

ব্রিটিশ নাগরিক সালমান আবেদি’র এই আত্মঘাতী হামলার দায় স্বীকার করেছে আইএস। তবে এই ঘটনার পরও আরিয়ানার কণ্ঠে শোনা গেছে সাহসি প্রত্যয়।

ইন্সটাগ্রামে দেওয়া এক পোস্টে তিনি লিখেন, “আমরা হাল ছাড়বো না, কাপুরুষের মতোও চলাফেরা করবো না। এই ঘটনাকে নিজেদের মধ্যে বিভক্তির সৃষ্টি করতে দেব না। আমরা ঘৃণাকে জয়ী হতে দেব না।”