বামন শাহরুখের নায়িকা হলেন ক্যাট?

আবারও শাহরুখ খানের নায়িকা হলেন ক্যাট। ২০১২ সালের ছবি ‘জব তাক হ্যায় জান’য়ের পর দ্বিতীয়বারে মতো জুটিবেঁধে অভিনয় করতে দেখা যাবে তাদের!

গ্লিটজ ডেস্কবিডিনিউজ টোয়েন্টিফোর ডটকম
Published : 26 May 2017, 03:30 PM
Updated : 26 May 2017, 03:30 PM

আনন্দ এল.রাই’য়ের নতুন ছবিতে বামন চরিত্রে দেখা যাবে শাহরুখকে- এ খবর শোনা গিয়েছিলো আগেই। তবে প্রথমবারের মতো বামন চরিত্রে অভিনয় করা শাহরুখের নায়িকা হিসেবে শোনা গিয়েছিলো আলিয়া ভাটের নাম। এবারে জানা গেলো আলিয়া নয় শাহরুখের নতুন ছবির নায়িকা হচ্ছেন ক্যাটরিনা কাইফ।

ইন্ডিয়ান এক্সপ্রেস জানায়, সম্প্রতি মুম্বাইতে শুরু হয়েছে শাহরুখের নতুন ছবির কাজ। মুম্বাইয়ে সেট বানিয়ে চলছে শুট্যিংয়ের কাজ। সম্প্রতি ইন্টারনেটে ছড়িয়ে পড়েছে এ ছবির দৃশ্যধারণের কিছু ছবি। ছবিতে মীরাটের ঘন্টা-ঘর সহ বেশ কিছু বিখ্যাত স্থানের সেটে সাদা রঙের ছোট পোশাকে দেখা গেছে শাহরুখকে!

সম্প্রতি টুইটপোস্টে একটি ছবি প্রকাশ করেছেন শাহরুখ খান। মেরুন রঙের স্ট্রাইপ শার্টে এলোমেলো চুলের এ ছবির সঙ্গে তিনি লিখেছেন, “গরম, পরিশ্রম ও আনন্দের মধ্যে দিয়ে সময় পার করছি আনন্দ এল.রাই’য়ের ছবির সেটে।”

রোমান্টিক হিরো’র ইমেজ ভেঙে প্রথমবারের মতো বামন চরিত্রে দেখা যাবে কিং খানকে। শাহরুখ ভক্তদের জন্য এ এক দারুণ খবর  বৈকি! সামনেই আনুশকা শর্মার বিপরীতে ইমতিয়াজ আলীর নতুন ছবিতে দেখা যাবে তাকে।