‘বাহুবলী-টু’ থেকে কত আয় করলেন করণ জোহর?

‘বাহুবলী-টু’য়ের হিন্দি সংস্করণ প্রযোজনা করছেন করণ জোহরের ধর্ম প্রডাকশন। বিশ্বব্যাপী এরই মধ্যে ১,৫৯৬ কোটি রুপি আয় করা এ ছবিটির হিন্দি সংস্করণের জন্য কত আয় করলেন করণ জোহর?

গ্লিটজ ডেস্কবিডিনিউজ টোয়েন্টিফোর ডটকম
Published : 26 May 2017, 02:54 PM
Updated : 26 May 2017, 02:54 PM

ইন্ডিয়ান এক্সপ্রেস বলছে, এ যাবৎ ‘বাহুবলী-টু’য়ের হিন্দি সংস্করণের আয় দাঁড়িয়েছে ৪৭৮ কোটি রুপি। এছাড়া ‘বাহুবলী-টু’য়ের প্রচারসত্ত্বের দশ শতাংশ পাওয়ার কথা ধর্ম প্রোডাকশনের। সে হিসাবে আরও ২২০ থেকে ২৩০ কোটি রুপি ঘরে তোলার কথা রয়েছে করণ জোহরের।

বক্সঅফিস বিশ্লেষক রমেশ বালার টুইট পোস্ট বলছে, ২৪ মে অবধি বিশ্বব্যাপী ‘বাহুবলী-টু’য়ের আয় ১,৫৯৬ কোটি রুপি। বলিউডের অন্যতম বড় বাজার চীনে মুক্তি পাওয়ার আগেই ‘বাহুবলী-টু’য়ের এই আয় চমকে দিয়েছে সবাইকে! তারিখ চূড়ান্ত না হলেও শিগগিরি চীনে মুক্তি পেতে চলেছে এস.এস.রাজামৌলির এ বিগ বাজেট ছবিটি।

এ মুহূর্তে বিশ্বব্যাপী আয়ের হিসেবে ‘বাহুবলী-টু’য়ের ঘাড়ে নি:শ্বাস ফেলছে আমির খানের ‘দঙ্গল’। চীনে ৮০৯ কোটি রুপি ব্যবসা করে এরই মধ্যে সাড়া ফেলে দিয়েছে নিতেশ তিওয়ারির এই স্পোর্টস ড্রামাটি। বিশ্বব্যাপী ‘দঙ্গল’য়ের মোট আয় ১,৫০০ কোটি। অর্থাৎ আয়ের দিক দিয়ে ‘বাহুবলী-টু’য়ের চেয়ে মাত্র ৯৬ কোটি পিছিযে ‘দঙ্গল’!

তবে ‘বাহুবলী’র সঙ্গে ‘দঙ্গল’য়ের তুলনা পছন্দ নয় আমিরের! তিনি বলেন, “একজন ভারতীয় হিসেবে ‘বাহুবলী-টু’য়ের সাফল্যে আমি খুবই আনন্দিত। আমি মনে করি ‘বাহুবলী-টু’ ও ‘দঙ্গল’ যার যার জায়গায় সেরা। একটির সঙ্গে অন্যটির তুলনা করার কিছু নেই।”