স্থগিত হলো আরিয়ানা গ্রান্ডের কনসার্ট

মার্কিন পপ তারকা আরিয়ানা গ্রান্ডের কনসার্টে ভয়াবহ সন্ত্রাসী হামলার ঘটনায় প্রাণ হারায় ২২ জন। ২২ মে যুক্তরাজ্যের ম্যানচেস্টার অ্যারিনায় ঘটে যাওয়া এই বর্বরোচিত হামলায় নিহতদের স্মৃতির প্রতি শ্রদ্ধা জানিয়ে ৭ জুন অবধি ওয়ার্ল্ড ট্যুর স্থগিত করেছেন এ তারকা।

গ্লিটজ ডেস্কবিডিনিউজ টোয়েন্টিফোর ডটকম
Published : 25 May 2017, 12:40 PM
Updated : 25 May 2017, 01:00 PM

চলতি বছরের মে মাসে কেরিয়ারের দ্বিতীয় ওয়ার্ল্ড ট্যুরে বের হন ‘প্রবলেম’, ‘ব্রেক ফ্রি’, ‘লাভ মি হার্ডার’সহ বেশ কিছু জনপ্রিয় গানের শিল্পী আরিয়ানা গ্রান্ডে। ২০১৬ সালে বের হয় তার তৃতীয় একক অ্যালবাম ‘ডেনজারাস ওম্যান’। এবারের ট্যুরে প্রাধান্য পেয়েছে এই অ্যালবামের গানগুলোই। যুক্তরাজ্যের পর বেলজিয়াম, পোল্যান্ড, জার্মানি, সুইজারল্যান্ড ও ফ্রান্সেও গান গাওয়ার কথা ছিলো আরিয়ানার।

ডেইলি মেইল বলছে, আরিয়ানা আপডেটস নামের এক অনলাইন পোস্ট জানিয়েছে, ম্যানচেস্টার অ্যারিনায় নিহতদের স্মৃতির প্রতি শ্রদ্ধা জানিয়ে ৭ জুন অবধি কনসার্ট ট্যুর স্থগিত করেছেন আরিয়ানা। নিহত ২২ জনের পরিবারের সঙ্গে এরইমধ্যে দেখা করেছেন আরিয়ানা। তাদের প্রত্যেকের শেষকৃত্যের ব্যয়ভার বহন করবেন, সিদ্ধান্ত ‍নিয়েছেন তিনি।

হামলার ঘটনার পরপরই টুইট পোস্ট আরিয়ানা জানিয়েছেন, সন্ত্রাসী হামলার ঘটনায় তার মন ভেঙে গেছে। আত্মঘাতী এ হামলার ঘটনায় শোকে স্তব্ধ হয়ে যায় গোটা বিশ্ব।

কনসার্টে হামলার ঘটনায় সালমান আবেদি নামের ২২ বছর বয়েসি এক ব্যক্তিকে আটক করেছে পুলিশ। এরই মধ্যে আইএস এ ঘটনার দায় স্বীকার করে নিয়েছে। তবে প্রকৃত হামলাকারীদের পরিচয় সম্পর্কে এখনো নিশ্চিত নয় যুক্তরাজ্যের পুলিশ প্রশাসন।