আসছে ‘টপ গান টু’

জনপ্রিয় হলিউডি সিনেমা ‘টপ গান’-এর সিকুয়েল নির্মাণের ঘোষণা আগেই দিয়েছিলেন এর প্রযোজক। এবারে খবরটি নিশ্চিত করলেন এ ছবির অভিনেতা টম ক্রুজ।

গ্লিটজ ডেস্কবিডিনিউজ টোয়েন্টিফোর ডটকম
Published : 24 May 2017, 03:58 PM
Updated : 24 May 2017, 03:58 PM

টম ক্রুজ ও ভ্যাল কিলমার অভিনীত যুদ্ধ ও প্রেমের ছবি ‘টপ গান’ মুক্তি পায় ১৯৮৬ সালে। মুক্তির পরপরই সাড়া ফেলেছিলো ছবিটি। প্যারামাউন্ট পিকচার্সের ব্যানারে নির্মিত এ ছবির মাধ্যমেই সারা বিশ্বে জনপ্রিয়তা পান টম ক্রুজ। বিশ্বব্যাপি ৩৫ কোটি মার্কিন ডলার আয় করা এ ছবিটির দ্বিতীয় কিস্তি পর্দায় আনছেন প্রযোজক জেরি ব্রুখেইমার।

রয়টার্স বলছে, টুইটারে ‘টপ গান’য়ের ৩১ বছর পূর্তিতে টম ক্রুজের সঙ্গে তোলা একটি ছবি প্রকাশ করেন জেরি ব্রুখেইমার। এর আগে ২০১৬ সালের এক টুইট পোস্টে টম ক্রুজকে নিয়ে ‘টপ গান-টু’ নির্মানের কথাও জানান তিনি।

সম্প্রতি অস্ট্রেলিয়ান টিভি অনুষ্ঠানে দেওয়া এক সাক্ষাতকারে ‘টপ গান-টু’য়ে অভিনয়ের কথা নিশ্চিত করে টম ক্রুজ বলেন, “শিগগিরি শুরু হতে যাচ্ছে ‘টপ গান-টু’য়ের কাজ। হয়ত সামনের বছরই দৃশ্যধারণের কাজ শুরু হয়ে যাবে।”

‘টপ গান’ ছবিতে মাভেরিক নামের এক উদ্ধত বৈমানিকের চরিত্রে দেখা গেছে টম ক্রুজকে। মার্কিন বিমানবাহিনীর উচ্চস্তরের সদস্য হিসেবে যুদ্ধে অংশ নিয়ে পরবর্তীতে তারই এক সহকর্মীর সঙ্গে দ্বন্দ্বে জড়িয়ে পড়তে দেখা যায় তাকে।

৯ জুন যুক্তরাষ্ট্রে মুক্তি পাচ্ছে টম ক্রুজ অভিনীত ভৌতিক ছবি ‘দ্য মামি’।