আরিয়ানা গ্র্যান্ডের কনসার্টে হামলা: শোকে স্তব্ধ তারকারা

সোমবার রাত সাড়ে দশটার সময় যুক্তরাজ্যের ম্যানচেস্টার এরিনায় মার্কিন পপতারকা আরিয়ানা গ্রান্ডের কনসার্টে হামলা চালায় সন্ত্রাসীরা। এ সময় বোমা বিস্ফোরণে প্রাণ হারায় ২২ জন, আহত হয়েছে অর্ধশতাধিক। বর্বরোচিত এ হামলায় মানসিকভাবে ভেঙে পড়েছেন আরিয়ানা গ্রান্ডেসহ বিশ্বতারকারা।

গ্লিটজ ডেস্কবিডিনিউজ টোয়েন্টিফোর ডটকম
Published : 23 May 2017, 09:39 AM
Updated : 23 May 2017, 09:43 AM

ভয়াবহ এ সন্ত্রাসী হামলার ঘটনায় সংগীতশিল্পী টেইলর সুইফ্ট, জাস্টিন টিম্বারলেক, ব্রুনো মার্স, হ্যারি স্টাইলস, কেটি পেরি সহ অনেকেই সামাজিক যোগাযোগ মাধ্যম্যে শোক প্রকাশ করেছেন। প্রতিবাদ জানিয়েছেন ভারতীয় অভিনেত্রী প্রিয়াঙ্কা চোপড়াও।

জাস্টিন টিম্বারলেক ম্যাসচেস্টারে হতাহতদের পরিবারের জন্য প্রার্থনা জানিয়ে লিখেছেন, “আমি ম্যানচেস্টারে আহত ও নিহত সকলের পরিবারের জন্য প্রার্থনা করছি। আমাদের আরও ভালো হতে হবে। একে অন্যকে ভালবাসতে হবে।”

সংগীতশিল্পী ব্রুনো মার্স লিখেছেন, “ম্যানচেস্টারে যা হলো, তাতে আমার মনের অবস্থা কেমন, তা বলে বোঝানোর ভাষা আমার নেই। এখনো বিশ্বাস করতে পারছি না যে আমাদের সমাজ এতটা নিষ্ঠুর।”

পপতারকা হ্যারি স্টাইলস লিখেছেন, “আমার মন ভেঙে গেছে। মানুষের প্রতি মানুষের আস্থা ও ভালবাসা কমে যাচ্ছে। ম্যাসচেস্টারের এ ঘটনা কিছুতেই ভুলতে পারছি না।”

জেনিফার লোপেজ লিখেছেন, “গত সন্ধ্যায় কনসার্ট দেখতে আসার সকলের জন্যই প্রার্থনা ও সমবেদনা জানাই।”

 

অভিনেত্রী প্রিয়াঙ্কা চোপড়া লিখেছেন, “বিশ্বজুড়ে এ সব কি ঘটছে? আরিয়ানা গ্রান্ডে ও ম্যানচেস্টার হামলায় হতাহতদের প্রতি আমার সমবেদনা ও প্রার্থনা রইলো।”

 

‘ব্যাং ব্যাং’, ‘লাভ মি হার্ডার’, ‘ব্রেক ফ্রি’ সহ বেশ কিছু সাড়াজাগানো গান গেয়ে জনপ্রিয় তারকায় পরিণত হওয়া তরুণ সংগীতশিল্পী আরিয়ানা গ্রান্ডে। সম্প্রতি ‘ডেনজারাস উইমেন’ শিরোনামে ক্যারিয়ারের দ্বিতীয় বিশ্বসফরে বেরিয়েছিলেন ২৩ বছর বয়সী এ গায়িকা। তারই অংশ হিসেবে যুক্তরাষ্ট্রের দর্শকদের জন্য ম্যানচেস্টারে আয়োজিত হয়েছিলো এ কনসার্টটি।