আমার হৃদয় ভেঙে গেছে: আরিয়ানা গ্রান্ডে

তার গান শুনতে এসে আত্মঘাতী বিস্ফোরণে লাশ হয়েছে ২২ জন; যুক্তরাজ্যের ম্যানচেস্টার অ্যারেনায় এই ঘটনায় হতবাক যুক্তরাষ্ট্রের জনপ্রিয় পপ শিল্পী আরিয়ানা গ্রান্ডে।

গ্লিটজ ডেস্কবিডিনিউজ টোয়েন্টিফোর ডটকম
Published : 23 May 2017, 07:52 AM
Updated : 23 May 2017, 08:16 AM

রয়টার্স জানিয়েছে, কিশোর-তরুণদের মধ্যে তুমুল জনপ্রিয় এই গায়িকার গান শুনতে ইউরোপের সবচেয়ে বড় ওই ইনডোর স্টেডিয়ামে হাজির হয়েছিলেন ২০ হাজারের বেশি দর্শক।

স্থানীয় সময় রাত ১০টা ৩৫ এ পরিবেশনা শেষ করে আরিয়ানা গ্রান্ডে যখন মঞ্চ থেকে নেমে গেলেন, তখনই অ্যারেনার প্রবেশ পথে ঘটে বিস্ফোরণ।    

এই তারকা শিল্পী নিজে অক্ষত থাকলেও ওই ঘটনায় শিশুসহ অন্তত ২২ জন নিহত হয়েছেন, আহত হয়েছেন অন্তত ৫৯ জন। ব্রিটিশ পুলিশ এ ঘটনাকে আত্মঘাতী হামলা বলেই মনে করছে।

২৩ বছর বয়সী আরিয়ানা গ্রান্ডে এক টুইটে লিখেছেন, “আমার হৃদয় ভেঙে গেছে। আমি খুব খুব দুঃখিত। কিছু বলার ভাষা আমার নেই।”

‘ব্যাং ব্যাং’, ‘লাভ মি হার্ডার’, ‘ব্রেক ফ্রি’র মত সাড়া জাগানো গানের শিল্পী আরিয়ানা গ্রান্ডে তার সর্বশেষ অ্যালবাম ‘ডেঞ্জারাস উইমেন’ এর প্রচারে বিশ্ব সফরের অংশ হিসেবে ম্যানচেস্টার অ্যারেনায় এসেছিলেন।

গতবছর গ্রান্ডের চতুর্থ এই একক অ্যালবামের মুক্তির পরপরই শীর্ষ ১০ গানের ভেতর জায়গা করে নেয় অ্যালবামের শিরোনামের গানটি।

রয়টার্স জানিয়েছেন, বৃহস্পতিবার লন্ডনের ওটু অ্যারেনা এবং এরপর বেলজিয়াম, পোল্যান্ড ও জার্মানিতে কনসার্টে অংশ নেওয়ার কথা আরিয়ানা গ্রান্ডের। কিন্তু ম্যানচেস্টারের ঘটনার পর সেই সূচি ঠিক থাকবে কি না, তা এখনও স্পষ্ট নয়।