টাইগারকে স্ট্যালোনের শুভকামনা

হলিউডের সাড়াজাড়ানো অ্যাকশন ছবি ‘র‌্যাম্বো’ এবার নির্মিত হচ্ছে ভারতে। ভারত ঠিকঠাকভাবে ‘র‌্যাম্বো’ তৈরি করতে পারবে কিনা তা নিয়ে শুরু সন্দেহ প্রকাশ করলেও শেষমেশ এই চরিত্রের নতুন অভিনেতা টাইগার শ্রফকে শুভকামনাই জানালেন সিলভেস্টার স্ট্যালোন।

গ্লিটজ ডেস্কবিডিনিউজ টোয়েন্টিফোর ডটকম
Published : 22 May 2017, 04:05 PM
Updated : 22 May 2017, 04:05 PM

হৃতিক রোশান ও সিদ্ধার্থ মালহোত্রার মতো তারকাদের পেছনে ফেলে ‘র‌্যাম্বো’ চরিত্রটির জন্য নির্বাচিত হয়েছেন টাইগার শ্রফ। এ ছবিতে অভিনয়ের সুযোগ পাওয়ায় নিজেকে ভাগ্যবান বলে মনে করছেন টাইগার। সম্প্রতি টুইট পোস্টে তিনি লিখেছিলেন, মূল ‘র‌্যাম্বো’ তারকা সিলভেস্টার স্ট্যালোনকে ছাড়িয়ে যাওয়ার প্রশ্নই ওঠে না বরং স্বপ্নের তারকার চরিত্রে অীবনয় করতে পেরেই খুশি তিনি!

তবে শুরুতে ‘র‌্যাম্বো’র ভারতীয় সংস্করণ নিয়ে খুব একটা আশাবাদী বক্তব্য পাওয়া যায়নি সিলভেস্টার স্ট্যালোনের পক্ষ থেকে। টুইট পোস্টে এ তারকা জানিয়েছিলেন তার আশঙ্কার কথাও। ভারত যেন র‌্যাম্বোকে নষ্ট করে না ফেলে- টুইট পোস্টে তিনি লিখেছিলেন এমনটাই! তবে টাইগার শ্রফকে দেখে বদলে গেছে তার অনুভূতি। টাইগারের চোখে র‌্যাম্বো’র দৃঢ়তাই দেখতে পেয়েছেন স্ট্যালোন!

সম্প্রতি এক টুইট পোস্টো স্ট্যালোন লিখেছেন, “যখন কোনো নতুন তারকার চোখে তার স্বপ্নের চরিত্রে অভিনয় করতে পারার আনন্দ দেখি তখন আমার খুব ভালো লাগে। টাইগারের চোখে আমি সেই প্রত্যয় দেখেছি! আশা করি সে মন প্রাণ দিয়ে ‘র‌্যাম্বো’কে ফুটিয়ে তোলার চেষ্টা করবে। অনকে শুভকামনা তার জন্য।”

প্রিয় তারকার এ টুইট পোস্টের জবাবে টাইগার লিখেছেন, “আপনার মতো তারকাদের পাশে আমি টাইগার নই বরং নিতান্তই ব্র্যাঘ্র শাবক! আপনাকে অনেক ধন্যবাদ স্যার।”

চলতি বছর কান চলচ্চিত্র উৎসবে ‘র‌্যাম্বো’র ভারতীয় সংস্কণ তৈরির ঘোষণা আসে। এক যুদ্ধফেরত ভারতীয় সৈনিকের দেশে ফিরে আবারও যুদ্ধে জড়িয়ে পড়ার কাহিনি নিয়ে তৈরি হবে ছবিটি। সিদ্ধার্থ আনন্দের পরিচালনায় এ ছবিতে থাকবে ভারতীয় আমেজ।