নাচে-গানে ‘তারকাকথন’য়ের বর্ষবরণ

‘দুঃখটাকে দিলাম ছুটি আসবে না ফিরে, এক পৃথিবী ভালোবাসা রয়েছে ঘিরে’-দিনাত জাহান মুন্নী যখন গানটি গাইছেন, তখনই মঞ্চে উঠে আসেন আবিদা সুলতানা। চিত্রনায়িকা অঞ্জনাও মঞ্চে এসে নাচতে শুরু করেন। মঞ্চের বাইরে অন্যদিকে চলছিলো দিলারা জামান, আতাউর রহমান, কেরামত মাওলার ও তুষার খানের নাচ।

গ্লিটজ প্রতিবেদকবিডিনিউজ টোয়েন্টিফোর ডটকম
Published : 22 May 2017, 01:14 PM
Updated : 22 May 2017, 01:14 PM

এমনটি ঘটেছিলো চ্যানেল আইয়ের প্রতিদিনের অনুষ্ঠান ‘তারকাকথন’-এর ১৪তম বর্ষপূর্তির মিলনমেলায়। রবিবার চ্যানেল আই ভবনে আয়োজিত হয় এই মিলনমেলা।

অনুষ্ঠানটি সম্পর্কে তারকাদের স্মৃতিচারণ শেষে চ্যানেল আইয়ের পরিচালক ও বার্তাপ্রধান শাইখ সিরাজ শুভেচ্ছা বক্তব্য রাখেন। এ সময় তিনি উপস্থিত বিভিন্ন অঙ্গনের তারকাদের সঙ্গে নিয়ে বর্ষপূর্তির কেক কাটেন। অনন্যা রুমার পরিচালনায় এদিন টেলিফোনে সরাসরি দর্শকদের সঙ্গে তারকাদের আড্ডার অনুষ্ঠানটির ৬৭১৪ তম পর্ব প্রচারিত হয় ।

অনুষ্ঠান সম্পর্কে তারকাদের স্মৃতিচারণের পাশাপাশি সংগীত পরিবেশন করেন- কণ্ঠশিল্পী সুবীর নন্দী, রফিকুল আলম, মেহরীন, দিঠি আনোয়ার, তানভীর আলম সজীব ও পিন্টু ঘোষ।

‘তারকাকথন’-এর মিলনমেলায় আরও অংশ নেন- সংগীতজ্ঞ আজাদ রহমান, সংগীত পরিচালক আলাউদ্দিন আলী, কণ্ঠশিল্পী সুবীর নন্দী, ফকির আলমগীর, স্বাধীন বাংলা বেতারের শিল্পী লীনু বিল্লাহ, শাহীন সামাদ, রফিকুল আলমদের মতো তারকারা। এছাড়ও ছিলেন  হায়দার হোসেন, মেহরীন, অবস্কিউর ব্যান্ডের লিড ভোকাল  টিপু, শাহনাজ বেলী, ইবরার টিপু, দিঠি আনোয়ার, মানাম আহমেদ ও শফিক তুহিনদের মতো এই প্রজন্মের শিল্পীরাও। গীতিকার কবির বকুল, রবিউল ইসলাম জীবন, সুরকার ফুয়াদ নাসের বাবুরাও ছিলেন উপস্থিত।

ছবি: চ্যানেল আইয়ের সৌজন্যে

প্রবীন সাংবাদিক কামাল লোহানী, বাংলাদেশ চলচ্চিত্র সাংবাদিক সমিতির সভাপতি আবদুর রহমান, সাংবাদিক দেওয়ান হাবিবুর রহমান, কবি আসাদ চৌধুরী, মুহাম্মদ সামাদ, চিত্রশিল্পী আবদুল মান্নান আমন্ত্রিত অতিথি হিসেবে উপস্থিত ছিলেন অনুষ্ঠানে।

চলচ্চিত্রকারদের মধ্যে ছিলেন আমজাদ হোসেন, মতিউর রহমান, চলচ্চিত্র পরিচালক সমিতির সভাপতি মুশফিকুর রহমান গুলজার। সংস্কৃতিক ব্যক্তিত্ব ম. হামিদ, অভিনেতা আজিজুল হাকিম, শহীদুল আলম সাচ্চু, মাজনুন মিজান, জাহিদ হাসান শোভন, রুনা খান, আহসানুল হক মিনু, সোহেল আরমান, দীপা খন্দকার, তমালিকা কর্মকার, শাহেদ, শাহনাজ খুশী, রোকেয়া প্রাচী, মাহবুবা রেজানুর, কিসলু, নাট্যকার জিনাত হাকিম, বৃন্দাবন দাস, উপস্থাপক আবদুন নূর তুষার, নিমা রহমান, রিপন খান, চিত্রনায়িকা অরুণা বিশ্বাস, চিত্রনায়ক ইমন সাহা, সায়মন প্রমুখ উপস্থিত হয়েছিলেন এই অনুষ্ঠানে।