অসুস্থ সাংবাদিকের পাশে ববিতা

দীর্ঘদিন ধরে কোলন ক্যানসারে আক্রান্ত সিনেসাংবাদিক জুটন চৌধুরীর পাশে দাঁড়ালেন চিত্রনায়িকা ববিতা।

গ্লিটজ প্রতিবেদকবিডিনিউজ টোয়েন্টিফোর ডটকম
Published : 22 May 2017, 11:32 AM
Updated : 22 May 2017, 11:32 AM

২০১৭ থেকে ওকে ওয়ার্ল্ড ও চ্যানেল আই প্রবর্তন করেছে ‘ওকে ওয়ার্ল্ড-চ্যানেল আই গোল্ড অ্যাওয়ার্ড’। দেশের বিভিন্ন ক্ষেত্রে অসামান্য অবদান রাখা বিশিষ্ট ব্যক্তিদের প্রতিবছর এ সম্মাননা দেয়া হবে। চলতি বছর এ পুরস্কার পেলেন চিত্রনায়িকা ববিতা।

এ উপলক্ষে ২০ মে সন্ধ্যায় গুলশানে ফোর পয়েন্ট বাই শেরাটন হোটেলে আয়োজিত এক অনুষ্ঠানে সম্মাননার অংশ হিসেবে প্রত্যেককে উত্তরীয়, স্বর্ণপদক ও ৫০ হাজার টাকার চেক দেয়া হয়। এ সময় ববিতা তার সম্মাননার অর্থমূল্য ৫০ হাজার টাকা অসুস্থ সাংবাদিক জুটন চৌধুরীর চিকিৎসার জন্য দানের ঘোষণা দেন।

অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন বাণিজ্যমন্ত্রী তোফায়েল আহমেদ ও বিশেষ অতিথি ছিলেন তথ্যমন্ত্রী হাসানুল হক ইনু। অনুষ্ঠানে স্বাগত বক্তব্য রাখেন চ্যানেল আই এর ব্যবস্থাপনা পরিচালক ফরিদুর রেজা সাগর এবং ওকে ওয়ার্ল্ডের প্রেসিডেন্ট কাজী জসিমুল ইসলাম বাপ্পী।

অনুষ্ঠানে উপস্থিত ছিলেন স্বাধীন বাংলা ফুটবল দলের প্রস্তাবক সাইদুর রহমান প্যাটেল, জাতীয় ক্রিকেট দলের সাবেক অধিনায়ক গাজী আশরাফ লিপু, জাতীয় ক্রিকেট দলের সাবক প্রধান নির্বাচক ফারুক আহমেদ, সাবেক অধিনায়ক হাবিবুল বাশার, জাতীয় ক্রিকেট দলের সাবকে খেলোয়াড় জাবেদ ওমর বেলিম, চলচ্চিত্র পরিচালক সমিতির সভাপতি মুশফিকুর রহমান গুলজার, নির্মাতা মোস্তফা সরয়ার ফারুকী, চিত্রনায়িকা চম্পা, নারী উদ্যোগক্তা কনা রেজা, নওরিন জাহান প্রমুখ।

অনুষ্ঠানের শেষে সংগীত পরিবেশন করেন অনিমা রায়। উপস্থাপনা করেন আফজাল হোসেন।