কানের দ্বিতীয় দিন: সবুজ সাজে অনন্য দীপিকা

কান চলচ্চিত্র উৎসবের দ্বিতীয় দিনে আবারও লাল গালিচায় হাঁটলেন ভারতীয় অভিনেত্রী দীপিকা পাড়ুকোন। ব্র্যান্ডন ম্যাক্সওয়েল’য়ের গাঢ় সবুজ গাউনে আসর মাত করলেন তিনি!

গ্লিটজ ডেস্কবিডিনিউজ টোয়েন্টিফোর ডটকম
Published : 19 May 2017, 04:31 PM
Updated : 19 May 2017, 04:35 PM

প্রথম দিনের বেগুনী সাজের চমক কাটতে না কাটতেও ভিন্নরূপে আবারও হাজির হলেন দীপিকা। চলতি বছরের আয়োজনে কানের লাল গালিচায় দ্বিতীয় ও চূড়ান্তবারের মতো পা রাখেন তিনি। দ্বিতীয় দিনে জমকালো পোশাকের পাশাপাশি নজড় কেড়েছে এ তারকার অভিনব চোখের সাজ ও ব্যতিক্রমী অলংকার। ‍ডি গ্রিসগোনো’র পাথুরে নকশাদার কানের দুল ও ব্রেসলেটে সবুজ সাজে দীপিকা ছিলেন অনন্য।

 
 
 
 

এ সময় দীপিকাকে দেখা গেছে ফরাসি মডেল থাইলেন ব্লন্ডেউ’য়ের সঙ্গে ছবির জন্য পোজ দিতে। এছাড়া ভক্তদের অটোগ্রাফ দিতেও দেখা গেছে দীপিকাকে। এর আগের বিকেলে ব্যালেন্সিয়াগা’র গোলাপি রঙের মিনিড্রেসে মার্কিন অভিনেত্রী এলি ফ্যানিং’য়ের সঙ্গে দেখা গেছে তাকে।

বুধবার চলতি বছরের কান চলচ্চিত্র উৎসবে প্রথম লাল গালিচায় পা রাখেন দীপিকা পাড়ুকোন। আন্তর্জাতিক প্রসাধনী ব্র্যান্ড ল’রিয়েল-এর পণ্যদূত হিসেবে প্রথমবারের মতো কান চলচ্চিত্র আসর মাৎ করলেন তিনি।

ল’রিয়ের’য়ের পণ্যদূত হিসেবে এরইমধ্যে কানে পৌঁছে গেছেন সাবেক বিশ্বসুন্দরী ঐশ্বরিয়া রাই বচ্চন। শিগগিরি তাদের সঙ্গী হতে যাচ্ছেন বলিউড অভিনেত্রী সোনম কাপুরও।