জায়েদ-সানাইয়ের ‘ভালোবাসা ২৪×৭’

বৃহস্পতিবার রাতে বিএফডিসির মান্না ডিজিটাল ল্যাবে অনুষ্ঠিত হলো নির্মাতা গাজী মাহবুবের ‘ভালোবাসা ২৪×৭’ সিনেমার মহরত। উক্ত মহরতে উপস্থিত ছিলেন সিনেমার কলাকুশলী, আমন্ত্রিত অতিথি ও গণমাধ্যমকর্মীরা।

গ্লিটজ প্রতিবেদকবিডিনিউজ টোয়েন্টিফোর ডটকম
Published : 19 May 2017, 12:50 PM
Updated : 19 May 2017, 12:50 PM

‘ভালোবাসা ২৪×৭’ সিনেমায় জুটিবেঁধে অভিনয় করেছেন জায়েদ খান ও নবাগত সানাই। এই সিনেমার মাধ্যমে অভিনয় কেরিয়ারে প্রথমবারের মত ঢালিউডে কাজ শুরু করতে যাচ্ছেন সানাই।

সিনেমা প্রসঙ্গে জায়েদ খান বলেন, “সিনেমার গল্পটা খুবই সুন্দর। সিনেমায় আমার সঙ্গে অভিনয় করবেন একজন নতুন মুখ। আমার বিশ্বাস সিনেমাটি সবার ভালো লাগবে।”

সানাই গ্লিটজকে বলেন, “আমি অনেক আগে থেকেই মিডিয়ায় মডেলিং ও ফটোশুটের কাজগুলো করতাম। সিনেমায় কাজ করতে হলে অবশ্যই একটা প্রস্তুতির প্রয়োজন। যদিও অনেকটা হঠাৎ করেই যেন সবকিছু হয়ে গিয়েছে। তবে আমি ভালো কাজ করার জন্য চেষ্টা করবো।”

পুরোদস্তর রোমান্টিক ধাঁচের গল্পের সিনেমাটি নির্মাণ করছেন নির্মাতা গাজী মাহবুব। নির্মাণের পাশাপাশি সিনেমার কাহিনি ও চিত্রনাট্য লিখেছেন ‘প্রেমের তাজমহল’ সিনেমা খ্যাত নির্মাতা নিজেই। আর সংলাপ লিখেছেন গাজী জাহাঙ্গীর।

সিনেমা প্রসঙ্গে গ্লিটজকে গাজী মাহবুব বলেন, “সমসাময়িক পুরোদস্তর প্রেমের গল্পের সিনেমা এটি। গল্পের প্রয়োজনেই জায়েদ-সানাই এই জুটিকে নির্বাচন করা হয়েছে। আমার বিশ্বাস সকল শ্রেণির দর্শকরা বিশেষ করে এই সময়ের তরুণরা বহুদিন পরে আবারো প্রেক্ষাগৃহে একটি প্রেমের গল্পের সিনেমা উপভোগ করতে পারবেন।”

সিনেমায় জায়েদ-সানাই জুটি ছাড়াও অন্যান্যদের মধ্যে আরও অভিনয় করছেন সোহেল রানা, মিশা সওদাগর, কাজী হায়াৎ, আনোয়ারা, রেসি, সুব্রত প্রমুখ।

বি-বাড়িয়া ফিল্মস প্রযোজিত সিনেমায় থাকছে মোট পাঁচটি গান। সিনেমার গানগুলো লিখেছেন আহমেদ ইমতিয়াজ বুলবুল, তারভীর তারেক ও সুদীপ কুমার দ্বীপ। গানগুলোতে কন্ঠ দিচ্ছেন কনক চাঁপা, মনির খান, হাবিব, ন্যান্সি, ইমরান ও পড়শী। সংগীত পরিচালক হিসেবে কাজ করবেন তানভীর তারেক ও ইমন সাহা।