‘বাহুবলী টু’ পাইরেসি করে হুমকি, গ্রেপ্তার ছয়

ভারতের সর্বকালের সর্বোচ্চ আয়ের সিনেমা ‘বাহুবলী টু’ পাইরেসি করে তা ইন্টারনেটে ছাড়ার হুমকি দেওয়ার ঘটনায় পুলিশী অভিযানে গ্রেপ্তার হয়েছে ছয়জন।

গ্লিটজ ডেস্কবিডিনিউজ টোয়েন্টিফোর ডটকম
Published : 17 May 2017, 02:12 PM
Updated : 17 May 2017, 02:12 PM

ইন্ডিয়ান এক্সপ্রেস বলছে, সিনেমাটির হিন্দি সংস্করণের প্রযোজক করণ জোহর সহ আরও কয়েকজন প্রযোজককে রাহুল মেহতা নামের এক লোক তার কাছে ‘বাহুবলী’র হাই ডেফিনেশন পাইরেটেড কপি আছে বলে জানায় কয়েকদিন আগে। সেইসঙ্গে তাদের কাছে ১৫ লাখ রুপি দাবি করে রাহুল হুমকি দেয়, অর্থ না দেওয়া হলে এটি ইন্টারনেটে ছড়িয়ে দেওয়া হবে।

২৯ এপ্রিল এব্যাপারে করণ জোহর মুম্বাই থানায় অভিযোগ করলে মঙ্গলবার পুলিশ অভিযান চালিয়ে রাহুল মেহতাসহ আরও পাঁচজনকে গ্রেপ্তার করে। এরমধ্যে রয়েছে দিবাকর কুমার নামের বিহারের এক হলমালিকও, যার হল থেকেই সিনেমাটির পাইরেটেড কপি ধারণ করা হয়।

রাহুল এবং দিবাকর ছাড়াও গ্রেপ্তার করা হয়েছে জিতেন্দ্র মেহতা, চন্দন, তৌফিক এবং মোহাম্মদ আলি নামের চার ব্যক্তিকে। এরমধ্যে তৌফিক এবং মোহাম্মদ আলিকে ২০১৫ সালেও ‘বাহুবলী : দ্য বিগিনিং’-এর পাইরেসির জন্য জেলে যেতে হয়েছিল।

মুম্বাই পুলিশের ডেপুটি কমিশনার অবিনাশ মোহন্তি জানান, দীর্ঘদিন ধরেই এই দলটি সিনেমা পাইরেসির সঙ্গে যুক্ত। এর আগেও বেশকিছু হিন্দি ও তামিল সিনেমা পাইরেসির অভিযোগে এদের খুঁজছিল পুলিশ।