ডেভিড বেকহামের অভিনয়ে মুগ্ধ পরিচালক গাই রিচি!

ব্রিটিশ ফুটবলার ডেভিড বেকহাম বরাবরই অলোচিত ছিলেন তার সুদর্শন চেহারার জন্য। সম্প্রতি মুক্তিপ্রাপ্ত ‘কিং আর্থার: লিজেন্ড অফ দ্য সোর্ড’ ছবিতে বেকহামের অনবদ্য অভিনয় নিয়ে মুগ্ধতার কথা জালালেন খোদ পরিচালক গাই রিচিও!

গ্লিটজ ডেস্কবিডিনিউজ টোয়েন্টিফোর ডটকম
Published : 12 May 2017, 03:40 PM
Updated : 12 May 2017, 03:40 PM

‘গোল টু : লিভিং দ্য ড্রিম’, ‘দ্য ম্যান ফ্রম ইউ.এন.সি.এল.ই’য়ের পর গাই রিচি পরিচালিত ‘কিং আর্থার: লিজেন্ড অফ দ্য সোর্ড’য়ের মাধ্যম্যে আবারও রূপালি পর্দা মাতাতে যাচ্ছে সাবেক ফুটবলার বেকহাম। এ ছবিকে ট্রিগার চরিত্রে বেকহামের অভিনয় দেখে মুগ্ধ হয়েছেন অনেকেই। এমনকি ছবির সব আলো কেড়ে নেবেন বেকহাম এমনটাও আশঙ্কা করছেন সহঅভিনেতারা!

ডেইলি মেইলের প্রতিবেদন বলছে, সম্প্রতি টিভি অনুষ্ঠান ‘গুড মর্নিং ব্রিটেইন’কে দেওয়া সাক্ষাতকারে পরিচালক গাই রিচি বলেন, “বেকহাম একজন প্রতিভাবান অভিনেতা। ক্যামেরাতেও তাকে অসম্ভব সুদর্শন লেগেছে। ফুটবলার বেকহামকে আমরা যেমন আত্ম-বিশ্বাসী দেখেছি তেমনি অভিনেতা হিসেবেও তিনি সমান পারদর্শী।”

‘কিং আর্থার : লিজেন্ড অফ দ্য সোর্ড’য়ের মূল চরিত্র কিং আর্থারের ভূমিকায় অভিনয় করেছেন চার্লি হান্নাম। বেকহামের প্রশংসা করতে গিয়ে মজা করে তিনি বলেন, “ট্রিগার চরিত্রে বেকহামকে এতটাই সুন্দর লাগছিলো যে আমি রীতিমতো চিন্তায় পড়ে গিয়েছিলাম এখন আমার কী হবে! তাই আমি আমার সহঅভিনেতা-অভিনেত্রীদেরকে বলেছি, আমার চেয়ে সুপুরুষ কাউকে রাখা হলে আমি এ সিনেমায় অভিনয় করবো না!” 

৮ মে মুক্তি পাওয়া ফ্যান্টাসি ঘরানার ছবি ‘কিং আর্থার: লিজেন্ড অফ দ্য সোর্ড’ ছবিতে অভিনয় করেছেন চার্লি হান্নাম, আইডান গিলেন, জুড ল, এরিক বানা প্রমুখ। ঢাকার দর্শকদের জন্য বসুন্ধরা সিনেপ্লেক্স’য়ে প্রদর্শিত হচ্ছে ছবিটি।