আসছে ‘কী কথা তাহার সাথে’

রোমান্টিক ধাঁচের গল্পকে উপজীব্য করে নির্মিত হয়েছে খন্ড নাটক ‘কী কথা তাহার সাথে’ ।বৃহস্পতিবার রাত ৮টা ১০ মিনিটে নাটকটি আরটিভিতে প্রচারিত হবে।

গ্লিটজ প্রতিবেদকবিডিনিউজ টোয়েন্টিফোর ডটকম
Published : 30 April 2017, 04:05 PM
Updated : 30 April 2017, 04:05 PM

‘কী কথা তাহার সাথে’ নাটকটিতে জুটিবেঁধে অভিনয় করেছেন জিয়াউল ফারুক অপূর্ব ও উর্মিলা শ্রাবন্তী কর। নাটকটি লিখেছেন মুহাম্মদ আবু রাজীন ও পরিচালনা করেছেন শেখ সেলিম।

নাটকের গল্পে দেখা যাবে, জিকো এলাকার মাস্তান। ‘মাস্তান’ হলেও জিকো শিক্ষিত এবং সম্ভ্রান্ত পরিবারের সন্তান। দুই বছর আগে জাতীয় বিশ্ববিদ্যালয় থেকে মাস্টার্স পাস করেছে । কিন্তু কখনও চাকরি-বাকরি করার কোনো আগ্রহ দেখায়নি সে।

মহল্লার সব থেকে রূপসি মেয়েটির নাম আরশী। ইদানিং আরশীকে জিকোর বেশ মনে ধরেছে। রোজ ভার্সিটিতে যাওয়া আসার পথে আরশীর মনোযোগ আকর্ষণের জন্য জিকো রাস্তায় দাঁড়িয়ে নানা কসরত করে ।কিন্তু ব্যর্থ হয়।

আরশীর উদাসীনতা জিকোর ব্যাকুলতাকে দিন দিন উসকে দেয়। সুযোগের অপেক্ষায় থাকে। কোনো একটি সুযোগ, যার সদ্ব্যবহার জিকোকে আজীবনের জন্য আরশীর চোখে গেঁথে দেবে। তারপরে উভয়ের মধ্যে ভুল বোঝাবুঝি ও ভালোবাসার খুনসুটি ইত্যাদি নানা নাটকীয়তার মাধ্যমে শেষ পরিণতির দিকে এগিয়ে গেছে নাটকের কাহিনি।

নাটকটিতে অপূর্ব-উর্মিলা ছাড়াও বিভিন্ন চরিত্রে অভিনয় করেছেন তারিক স্বপন, সাইকা আহমেদ, মোশাররফ হোসেন, শিমু মাহমুদ, সোমা হালদার প্রমুখ।