নিজের ভুল বুঝতে পেরে ক্ষমা চাইলেন শাকিব খান

অবশেষে শাকিব খানকে ঘিরে সিনেপাড়ায় সকল বির্তকের অবসান হলো। রোববার বাংলাদেশ চলচ্চিত্র পরিচালক সমিতিসহ এফডিসির ১৩টি সংগঠনের কাছে ক্ষমা চাইলেন ঢালিউডের এই সুপারস্টার। সন্ধ্যা ৭টার দিকে বাংলাদেশ চলচ্চিত্র পরিচালক সমিতির কার্যালয়ে উপস্থিত হয়ে তিনি ক্ষমা চান।

গ্লিটজ প্রতিবেদকবিডিনিউজ টোয়েন্টিফোর ডটকম
Published : 30 April 2017, 04:03 PM
Updated : 30 April 2017, 07:29 PM

শনিবার এক সংবাদ সম্মেলনে চিত্রনায়ক শাকিব খানকে নিষিদ্ধ ঘোষণা করেন বাংলাদেশ চলচ্চিত্র পরিচালক সমিতি সহ ১২টি সংগঠন। সেই ধারাবাহিকতায় রবিবার সন্ধ্যা পৌনে ৬টার দিকে চলচ্চিত্র শিল্পী সমিতির সাধারণ সম্পাদক অমিত হাসান ও চিত্রনায়ক আলমগীরের সঙ্গে শাকিবের একান্ত বৈঠক হয়। তারপরে পরিচালক সমিতিতে গিয়ে নিজের ভুল স্বীকার করে দুঃখ প্রকাশ করেন ঢালিউডের এই সুপারস্টার।

এ প্রসঙ্গে গণমাধ্যমকে আলমগীর বলেন,“বিষয়টা নিয়ে অনেক জল ঘোলা হয়েছে। ইন্ডাস্ট্রির ভাবমূর্তি নষ্ট হচ্ছে। তাই আমি ও সিনিয়র কয়েকজন শিল্পী মিলে শাকিব খানের সঙ্গে কথা বলেছি। ও বলেছে যা হয়েছে ভুল বোঝাবুঝির মাধ্যমে। আপনারা আমার গুরুজন, যা বলবেন তাই মাথা পেতে নেব। সে চলচ্চিত্র পরিচালক সমিতিসহ বাকি সব সমিতির কাছে সরি বলেছে। সে বলেছে পারিবারিক ও মানসিকভাবে বিপর্যস্ত থাকায় কিছু কথা না বুঝে বলে ফেলেছে। তার কথায় কেউ কষ্ট পেয়ে থাকলে সে আন্তরিকভাবে দুঃখিত।”

অন্যদিকে শাকিব খানের নিষেধাজ্ঞা প্রত্যাহারের বিষয়ে সোমবার বাংলাদেশ চলচ্চিত্র পরিচালক সমিতিসহ এফডিসির ১৩টি সংগঠন সিদ্ধান্ত নেবে। এজন্য সোমবার দুপুর ১২টায় ১৩টি সংগঠনের এক জরুরি সভা ডাকা হয়েছে। এফডিসির পরিচালক সমিতিতে ওই সভা শেষে বেলা ৩টার দিকে শাকিবের নিষেধাজ্ঞা তুলে নেওয়ার বিষয়ে জানানো হবে।

এই বিষয়ে পরিচালক সমিতির মহাসচিব বদিউল আলম খোকন বলেন, “আজ সন্ধ্যায় পরিচালক সমিতিতে এসে শাকিব ক্ষমা চেয়েছেন। শাকিব তার বেফাঁস বক্তব্যের জন্য সরি বলেছে। ও আমাদের সন্তানের মতো। না বুঝে কিছু ভুল করেছে। তার ভুলটা বুঝতে পারায় তাকে অভিনন্দন জানাই। এর পরিপ্রেক্ষিতে আগামীকাল ওই জরুরি সভা ডাকা হয়েছে।”

তবে শাকিব খানের সঙ্গে বাংলাদেশ চলচ্চিত্র পরিচালক সমিতির সর্ম্পকের যে দূরত্ব তৈরি হয়েছিলো শাকিবের ভুল স্বীকারের মাধ্যমে সাম্প্রতিককালের আলোচিত শাকিব বির্তকের অবসান হলো।