তিনশ কোটির পথে ‘বাহুবলী টু’

প্রথম দিনেই সর্বকালের সেরা উদ্বোধনী আয়ের রেকর্ড গড়ার পর এস.এস রাজামৌলি’র ‘বাহুবলী টু : দ্য কনক্লুশন’ এবার ধেয়ে চলেছে তিনশ কোটি রুপি আয়ের পথে। প্রথম দুই দিনেই ২৮৫ কোটি ‍রুপি আয় করেছে সিনেমাটি।

গ্লিটজ ডেস্কবিডিনিউজ টোয়েন্টিফোর ডটকম
Published : 30 April 2017, 12:48 PM
Updated : 30 April 2017, 12:48 PM

বাণিজ্য বিশ্লেষক রমেশ বালা লিখেছেন, “গোটা ভারতে ‘বাহুবলী টু : দ্য কনক্লুশন’য়ের দুই দিনের আয় ২৩৩ কোটি রুপি। সবমিলিয়ে ২৮৫ কোটি রুপি।”

মূলত তেলুগু ভাষার এই সিনেমাটি মুক্তি পেয়েছে হিন্দি, তামিল ও মালয়ালাম ভাষায়। ভারতের পাশাপাশি এটি মুক্তি পেয়েছে যুক্তরাষ্ট্র, কানাডা, অস্ট্রেলিয়া, নিউজিল্যান্ড ও রাশিয়াতেও।

যুক্তরাষ্ট্রে এরই মধ্যে ৫৯ কোটি রুপি আয় করেছে এই সিনেমা, যা আগের পর্ব ‘বাহুবলী’র মোট আয়কেও ছাড়িয়ে গেছে।

সিনেমার নির্মাতা রাজামৌলি দারুণ উচ্ছ্বসিত সিনেমাটির এই সাফল্যে। টুইটারে নিজের অনুভূতি প্রকাশ করে তিনি লিখেন, “এটাই স্বাভাবিক যে ‘বাহুবলী’র মতো বড় একটি প্রকল্প মুক্তি পেতে একটু সমস্যায় পড়বে। আমাকে বলতেই হচ্ছে, এইসব বাধা-বিপত্তি আমরা সহজেই পার করেছি কেবলমাত্র ‘বাহুবলী’ ভক্তদের ভালোবাসার জন্য। তাদের সবাইকে ধন্যবাদ, যারা গত পাঁচ বছর ধরে আমাদের সঙ্গে ছিলেন প্রতিটি মুহূর্তে। আমাদের হৃদয়ে ধারণ করতে পারার চেয়েও বড় সাফল্যের অংশীদার আপনারা আমাদের করেছেন।”

শুক্রবারে মুক্তি পাওয়া সিনেমাটিতে অভিনয় করেছেন প্রভাস, রানা দগ্গুবতী, সত্যরাজ, আনুশকা শেঠি, তামান্না এবং রম্য কৃষ্ণান।