মে দিবসে ‘চিৎকার’-এর মিউজিক ভিডিও

মহান মে দিবস উপলক্ষ্যে নিজেদের গানের মিউজিক ভিডিও প্রকাশ করতে যাচ্ছে ব্যান্ডদল ‘চিৎকার’।

গ্লিটজ প্রতিবেদকবিডিনিউজ টোয়েন্টিফোর ডটকম
Published : 30 April 2017, 12:31 PM
Updated : 30 April 2017, 12:31 PM

অ্যালবাম প্রকাশের দু’বছর পর ধারাবাহিকভাবে বেশকিছু মিউজিক ভিডিও নিয়ে আসছে জনপ্রিয় ব্যান্ডদল চিৎকার। আগামী পহেলা মে প্রকাশিত হতে যাচ্ছে দলটির প্রথম মিউজিক ভিডিও। অ্যালবামের গান ‘হাতে হাত’-এর কথায় ফুটে উঠেছে “শ্রমিক শ্রেণি তথা সাধারণ জনসাধারণের জীবনে শাসক শ্রেণির নিপীড়নের চিত্র” এমন দাবি করে ব্যান্ডদলের ভোকাল পদ্ম, গ্লিটজকে বলেন, “মানুষের আশা আকাঙ্ক্ষা নিউজের আড়ালে ঢাকা পড়ে যাচ্ছে, সবাই নিউজ হয়ে যাচ্ছে, সবাইকে চুপ করিয়ে দিচ্ছে রাষ্ট্র, মিডিয়া। এই গানটার লিরিকে এই সময়ের অসংগতিগুলো স্পষ্ট হয়ে উঠেছে”।

বাঙালি না বাংলাদেশী/এসব ভেবে পাঁকে চুল/রাজা রানির দেশটা এখন/মানুষগুলো ভেড়ার কুল- এমন কথায় পহেলা মে’র প্রথম প্রহরে মুক্তি পেতে যাচ্ছে চিৎকার ব্যান্ডের মিউজিক ভিডিওটি। সম্প্রতি রাজধানীর নিকেতনে গানটির ব্যতিক্রমী চিত্রায়ণ সম্পন্ন হয়। এতে মডেল হয়েছে আনিকা, নেহাল ও নিধি। চিত্রগ্রহণ করেছেন তৌহিদুর রহমান রুবেল, সম্পাদনা করেছেন আকাশ সরকার। নির্মাণ করেছেন সৈয়দ দেলগীর।

ব্যান্ডদল চিৎকার জানায়, শিগগিরই তাদের নতুন আরেকটি গানের মিউজিক ভিডিও প্রকাশিত হতে যাচ্ছে। গানটির চিত্রধারণ চলছে টেকনাফ থেকে তেতুলিয়ার বিভিন্ন লোকেশনে। রেডিও টেলিভিশনে পারফর্ম ছাড়াও দলটি তাদের দ্বিতীয় অ্যালবামের প্রস্তুতি নিচ্ছে।