১৫ মে বাংলাদেশে আসছেন রিচার্ড মার্কস

বাংলাদেশে আসছেন বিশ্ববিখ্যাত সংগীত তারকা রিচার্ড মার্কস। ঢাকায় এক কনসার্টে অংশ নিতে আগামী ১৫ মে ঢাকায় উপস্থিত হচ্ছেন তিনি।

গ্লিটজ প্রতিবেদকবিডিনিউজ টোয়েন্টিফোর ডটকম
Published : 30 April 2017, 12:26 PM
Updated : 30 April 2017, 12:40 PM

তিনদশক ধরে জনপ্রিয়তার শীর্ষে অবস্থান করছেন আমেরিকান পপ ও রকতারকা রিচার্ড মার্কস। সারা বিশ্বে তার অ্যালবাম বিক্রি হয়েছে ৩০ লাখেরও বেশি। পেয়েছেন গ্র্যামি অ্যাওয়ার্ডসহ অসংখ্য স্বীকৃতি। ৮০ দশকের শেষ থেকে শুরু করে নব্বই দশকজুড়ে এ শিল্পী মাতিয়েছেন তার সেরা গানগুলো দিয়ে। এখনও তিনি সারা বিশ্বে সমানভাবেই তার জনপ্রিয়তা ধরে রেখেছেন।

বছরজুড়েই বিশ্বের বিভিন্নপ্রান্তে স্টেজ পারফর্ম করবেন রিচার্ড মার্কস। সেই ধারাবাহিকতায় এবারই প্রথম তিনি বাংলাদেশের শ্রোতা-দর্শকদের সামনে গাইবেন। ১৬ মে তাকে ঘিরে আয়োজন হতে যাচ্ছে বড়সড় এক সংগীত উৎসব। এটি অনুষ্ঠিত হবে রাজধানীর বঙ্গবন্ধু আন্তর্জাতিক সম্মেলন কেন্দ্রে। আয়োজন করছে ঢাকার প্রতিষ্ঠান ক্রেইনস।

ক্রেইনস লিমিটেডের চিফ অপারেটিং অফিসার কাজী ফয়সাল আহমেদ গ্লিটজকে জানান, “গত বুধবার রিচার্ড মার্কস আমাদের তার আগমনের বিষয়টি চূড়ান্ত করেছেন। কথা অনুযায়ী রিচার্ড মার্কস ও তার দল ১৫ মে ঢাকায় নামবেন। ১৬ মে কনসার্ট শেষ করে ঢাকা ছাড়বেন ১৭ মে। কনসার্টের টিকেট প্রকাশ করা হবে মে মাসের প্রথম সপ্তাহে।টিকেটের সর্বনিম্ন মূল্য ৩ হাজার এবং সর্বোচ্চ ২০ হাজার টাকা। এরমধ্যে ২০ হাজার টাকা মূল্যের টিকিট নিয়ে যারা কনসার্ট উপভোগ করবেন তারা রিচার্ড মার্কস-এর সঙ্গে দেখাও করতে পারবেন”।

আয়োজকরা ছাড়াও রিচার্ড মার্কস নিজের অফিশিয়াল ওয়েবসাইটে বাংলাদেশে আসার বিষয়টি তার ভক্তদের অবহিত করেছেন।