নিজেকে ‘বুড়িয়ে যাওয়া অভিনেতা’ বললেন শাহরুখ!

ক’দিন আগেই ৫১ বছরে পা রেখেছেন শাহরুখ খান। তা সত্ত্বেও জনপ্রিয় রোমান্টিক হিরো হিসেবে দর্শকের কাছে আজও তুমুল জনপ্রিয় তিনি। সম্প্রতি এক বক্তৃতায় নিজেকে ‘বুড়িয়ে যাওয়া অভিনেতা’ বলে উল্লেখ করলেন তিনি!

গ্লিটজ ডেস্কবিডিনিউজ টোয়েন্টিফোর ডটকম
Published : 29 April 2017, 04:05 PM
Updated : 29 April 2017, 04:05 PM

আজও বলিউডে দাপটের সঙ্গে রাজত্ব করছেন তিন খান- আমির, সালমান ও শাহরুখ। বয়সের কোঠা পঞ্চাশ পেরোলেও এখনো নায়ক হিসেবেই তাদের পর্দায় দেখতে পছন্দ করেন দর্শক। ক’দিন আগেই পাকিস্তানী অভিনেত্রী মাহিরা খানের বিপরীতে ‘রইস’ ছবিতে রোমান্টিক অবতারে দর্শক মাতিয়েছেন কিং খান শাহরুখ। সম্প্রতি কানাডার ভ্যাঙ্কুভারে অনলাইন প্রচার মাধ্যম ‘টেড টকস’-এর জন্য বক্তব্য পাঠের সময় নিজেকে ‘বুড়িয়ে যাওয়া অভিনেতা’ বলে মন্তব্য করলেন তিনি!

এনডিটিভি বলছে, অনুষ্ঠানে বক্তৃতাকালে শাহরুখ বলেন, “আমি এমন একজন অভিনেতা যে কিনা সবার মধ্যে স্বপ্ন ও ভালোবাসা ছড়িয়ে দিতে চাই। ভক্তরা আমাকে দুনিয়ার সেরা প্রেমিক বলে মনে করেন। ‘টেড টকস’ এমন একটি প্রতিষ্ঠান যারা সবার মধ্যে স্বপ্ন ও সম্ভাবনা ছড়িয়ে দেয়। আমার মনে হয় দুনিয়ায় সব কিছু ভালোবেসেই জয় করা সম্ভব। বিদ্বেষ কিংবা বিচারের মাপকাঠিতে নয়।”

তিনি আরও বলেন, “আমাদের মধ্যে আজ মানবতা বোধ কমে আসছে। মানবতা হলো অনেকটা আমার মতো- ‘বুড়িয়ে যাওয়া অভিনেতা’। নতুন নতুন প্রযুক্তির ভীড়ে যে খেই হারিয়ে ফেলেছে! ভালো-মন্দের তফাত সে আর বুঝতে পারছে না।” এ সময় নতুন ও উদ্ভাবনী চিন্তাধারার বিকাশ ও পৃষ্ঠপোষকতার জন্য ‘টেড টকস’কে ধন্যবাদ জানান এ তারকা।