আবারও জুটি বাঁধলেন বাপ্পী-জলি

চলতি বছরেই বেলাল সানি নির্মিতব্য ‘ডেঞ্জারজোন’ সিনেমায় প্রথমবারের মত জুটি বাঁধেন বাপ্পী চৌধুরী ও ফাল্গুনী রহমান জলি। এবার ‘অচেনা পৃথিবী’ সিনেমার মাধ্যমে আবারও জুটি বাঁধলেন তারা। সিনেমাটি পরিচালনা করছেন সালমান বিন আকরাম চৌধুরী।

গ্লিটজ প্রতিবেদকবিডিনিউজ টোয়েন্টিফোর ডটকম
Published : 28 April 2017, 04:01 PM
Updated : 28 April 2017, 04:01 PM

বৃহস্পতিবার সন্ধ্যায় বিএফডিসির জহির রায়হান কালার ল্যাব অডিটরিয়ামে অনুষ্ঠিত হলো ‘অচেনা পৃথিবী’ সিনেমার মহরত। যেখানে উপস্থিত ছিলেন সিনেমার কলাকুশলীরা, আমন্ত্রিত অতিথি ও গণমাধ্যমকর্মীরা।

সিনেমা প্রসঙ্গে বাপ্পী চৌধুরী বলেন,“আমাদের দেশেও ভালো গল্পের সিনেমা নির্মাণ করা হয়। প্রেক্ষাগৃহের পরিবেশ ঠিক করলে আবারও সিনেমা দেখতে দর্শকরা প্রেক্ষাগৃহে যাবেন । আমাদের এই সিনেমার (‘অচেনা পৃথিবী’) গল্প অসাধারণ। আমাদের পরিচালক সালমান ভাইয়ের সাথে এই সিনেমার ব্যাপারে শুরু থেকে শেষ পর্যন্ত সব ব্যাপারে আমার কথা হয়েছে। সিনেমায় সামাজিক একটি বার্তাও রয়েছে। আমার প্রত্যাশা সবকিছু ভালো হবে।”

আর অভিনেত্রী জলি বলেন, “অচেনা পৃথিবী সিনেমার জন্য সবার কাছে দোয়া চাই। যেন সুন্দর ভাবে সিনেমাটি শেষ করতে পারি। এই সিনেমায় দর্শকরা আবারও আমাকে নতুন অবতারে পর্দায় দেখতে পাবেন।”

সিনেমার মূল গল্প ভেবেছেন রনি হোসাইন। তবে সিনেমার গল্প ও সংলাপ লিখেছেন পি জি মোস্তফা। নির্মিতব্য এই সিনেমা প্রসঙ্গে নির্মাতা সালমান বিন আকরাম বলেন,“ সিনেমার গল্পটি এই সময়ের গতানুগতিক গল্পের তুলনায় কিছুটা ভিন্ন ধাঁচের। আমি চাই দর্শকদের নতুন কিছু উপহার দিতে। আমার বিশ্বাস এই সিনেমায় দর্শকরা নতুন কিছু দেখতে পাবেন।”

সিনেমায় বাপ্পী ও জলি ছাড়াও আরও অভিনয় করছেন আলী রাজ, অরুণা বিশ্বাস, রেবেকা,প্রবীর মিত্র প্রমুখ। সিনেমাটি প্রযোজনা করছেন সানশাইন ফিল্ম।