ক্যাম্পাস স্টারদের সঙ্গে মেহজাবিন

আরটিভিতে শুরু হয়েছে আরটিভি ডাবর ভাটিকা ক্যাম্পাস স্টার এর সিলেকশন রাউন্ড। এবারের পর্বে অতিথি হিসেবে থাকছেন মডেল ও অভিনেত্রী মেহজাবিন।

গ্লিটজ প্রতিবেদকবিডিনিউজ টোয়েন্টিফোর ডটকম
Published : 28 April 2017, 03:26 PM
Updated : 28 April 2017, 03:26 PM

ডাবর বাংলাদেশ এবং স্যাটেলাইট চ্যানেল আরটিভির উদ্যোগে দেশের ১৫টি সরকারি-বেসরকারি বিশ্ববিদ্যালয়ে অনুষ্ঠিত হয়েছে এ সিলেশন রাউন্ড । ১৫টি বিশ্ববিদ্যালয়ে অধ্যয়নরত ছাত্রীরা শুধুমাত্র এই প্রতিযোগিতায় অংশগ্রহণ করেছে।  একইসাথে নাচ, গান এবং অভিনয়ে পারদর্শী ছাত্রীদের মধ্য থেকে সেরা তিনজনকে নির্বাচিত করা হবে।

এবারের পর্বে অতিথি হিসেবে উপস্থিত হয়েছেন মডেল ও অভিনেত্রী মেহজাবিন। তিনি বলেন,‘অনুষ্ঠানে প্রতিযোগীদের নানা পারফর্মেন্স দেখেছি, মন্তব্য করেছি। খুব উপভোগ্য ছিলো তাদের উপস্থাপনা।’ এ প্রতিযোগিতায় বিচারক হিসেবে থাকবেন সংগীতশিল্পী কণা, অভিনেতা সজল এবং অভিনেত্রী নিপুণ। অনুষ্ঠানটি উপস্থাপনা করছেন ছোটপর্দার জনপ্রিয় অভিনেত্রী সাফা কবির।

এ প্রতিযোগিতায় বিজয়ী নারী ‘আরটিভি-ডাবর ভাটিকা ক্যাম্পাস স্টার’ হিসেবে পাবেন নগদ ১ লক্ষ টাকা এবং ভাটিকা হেয়ার অয়েলের বিজ্ঞাপনে মডেল হিসেবে কাজ করার সুযোগ। ১ম ও ২য় রানারআপ যথাক্রমে আরটিভি-র সংবাদ পাঠিকা এবং একটিএফএম রেডিও স্টেশনে আরজে হিসেবে কাজ করতে পারবেন।

সোহেল রানা বিদ্যুতের প্রযোজনায় অনুষ্ঠানটি প্রচার হবে আরটিভিতে প্রতি শুক্র ও শনিবার রাত ৭ টা ৩৫ মিনিটে।