প্রেক্ষাগৃহে ‘আপন মানুষ’

শুক্রবার সারাদেশে মুক্তি পেয়েছে শাহ আলম মণ্ডলের ‘আপন মানুষ’ সিনেমাটি। চলতি বছরের জানুয়ারি মাসে ‘কত স্বপ্ন কত আশা’ সিনেমা মুক্তির তিন মাস পরে এই সিনেমার মাধ্যমে দর্শকের সামনে পর্দায় ‍জুটিবেঁধে উপস্থিত হলেন বাপ্পী ও পরীমনি জুটি।

গ্লিটজ প্রতিবেদকবিডিনিউজ টোয়েন্টিফোর ডটকম
Published : 28 April 2017, 02:19 PM
Updated : 28 April 2017, 02:35 PM

সারাদেশের ৯২টি প্রেক্ষাগৃহে মুক্তি পেয়েছে রোমান্টিক ও পারিবারিক আবহের গল্পের সিনেমা ‘আপন মানুষ’। এই সিনেমার মাধ্যমে তৃতীয়বারের মত পর্দায় জুটি বাঁধলেন ঢালিউডের এই নতুন জুটি। এর আগে ‘লাভার নাম্বার ওয়ান’ ও ‘কত স্বপ্ন কত আশা’ সিনেমাদুটিতে অভিনয় করে ঢালিউডের সকল শ্রেণির দর্শকদের কাছে যথেষ্ট প্রশংসিত হয়েছিলো এই জুটি।

সিনেমাকে ঘিরে যথেষ্ট আশাবাদী বাপ্পী চৌধুরী। তিনি বলেন,“সিনেমার গল্পটি খুবই সুন্দর। পুরোদস্তুর প্রেমের সিনেমা এটি। আমার বিশ্বাস দর্শকের সিনেমাটি ভালো লাগবে।”

অন্যদিকে ‘আপন মানুষ’ হতে যাচ্ছে পরিচালক শাহ আলম মণ্ডলের মুক্তিপ্রাপ্ত দ্বিতীয় সিনেমা। সিনেমাকে ঘিরে যথেষ্ট আশাবাদী ‘ভালোবাসা সীমাহীন’খ্যাত এ নির্মাতা।

তিনি বলেন,“‘আপন মানুষ’ পুরোদস্তুর বাংলাদেশের মৌলিক গল্পের একটি সিনেমা। এর কাহিনি ও  গান খুবই সুন্দর। সিনেমায় বাপ্পী ও পরীমনির রসায়ন সকল শ্রেণির দর্শকের ভালো লাগবে। বহুদিন পরে দর্শকরা একটি পূর্ণ বিনোদনের সিনেমা প্রেক্ষাগৃহে গিয়ে উপভোগ করতে পারবেন। আমার বিশ্বাস, এই সিনেমাটিও দর্শকদের কাঁদাবে ও হাসাবে এবং সিনেমাটি দর্শকপ্রিয়তা পাবে।”

সিনেমায় বাপ্পী ও পরীমনি ছাড়াও অভিনয় করেছেন নতুন নায়িকা অ্যামিয়া অ্যামি। এছাড়াও সিনেমায় অন্যান্যদের মধ্যে আরোও অভিনয় করেছেন সুচরিতা, মিশা সওদাগর, সাদেক বাচ্চু, প্রবীর মিত্র, কাজী হায়াৎ, রেহানা জলি, রেবেকা প্রমুখ।