যৌথ প্রযোজনার মিউজিক ভিডিও  ‘ইচ্ছেগুলো’

বৃহস্পতিবার সিএমভি’র ইউটিউব চ্যানেলে প্রকা‌শিত হ‌য়ে‌ছে ‘ইচ্ছেগুলো’ গা‌নের মিউজিক ভি‌ডিও। গানের  কণ্ঠশিল্পী ও মডেল বাংলা‌দেশ ও ভারত দুই দেশ থে‌কেই নির্বাচন করা হ‌য়ে‌ছে। যৌথ প্রযোজনার চলচ্চিত্রের জন্য বিষয়টি পুরনো হলেও মিউজিক ভিডিওতে এবারই প্রথম।

‌গ্লিটজ প্র‌তি‌বেদকবিডিনিউজ টোয়েন্টিফোর ডটকম
Published : 27 April 2017, 01:50 PM
Updated : 28 April 2017, 11:08 AM

‘ইচ্ছেগুলো’ শিরোনামের রোমান্টিক ধাঁচের গান‌টিতে কণ্ঠ দিয়েছেন কণ্ঠশিল্পী কণা আর ভারতের আকাশ সেন। শরীফ আলদীনের কথায় এটির সুর করেছেন নাজির মাহমুদ আর সংগীতায়োজন করেছেন মুশফিক লিটু।

ভিডিওটি প্রসঙ্গে কণা বলেন, “অসম্ভব সুন্দর একটি গান। কৃতজ্ঞ নাজির ভাই আর মুশফিক ভাইর প্রতি। অবাক লাগলো গানটির ভিডিও দেখে। ভারতের আজহার সাইনির এটাই প্রথম কাজ বাংলাদেশে। এই গানটির জন্যই তিনি গেল মাসে ঢাকায় এসেছেন। সাইনির সঙ্গে তাসনুভাকেও দারুণ মানিয়েছে। সবমিলিয়ে এই গানটির মাধ্যমে আমার ঈদ উৎসব শুরু হয়ে গেল।”

‘ইচ্ছেগুলো’ গানটির ভিডিওতে মডেল হয়েছেন বাংলাদেশের মডেল-অভিনেত্রী তাসনুভা তিশা ও মুম্বাইয়ের মডেল আজহার সাইনি। গানটি প্রযোজনা করেছেন বাংলা‌দে‌শের প্রযোজনা প্রতিষ্ঠান সিএমভি। একে পরাগের নির্দেশনায় মোশন রক এন্টারটেইনমেন্টের কারিগরি সহায়তায় নির্মিত ব্যয়বহুল এই ভিডিওতে অ‌ভিনয় ক‌রেখে‌ছেন কণা নি‌জেও।