ইউটিউবে প্রকাশিত হলো ‘বিসর্জন’

বুধবার ইউটিউবে প্রকাশিত হলো মিউজিক্যাল ফিল্ম ‘বিসর্জন’। প্রেম, বিয়ে ও দাম্পত্যের করুণ টানাপোড়েনের গল্পকে উপজীব্য করে নির্মিত হয়েছে এটি। সিডি চয়েজের ব্যানারে প্রতিষ্ঠানটির অফিসিয়াল ইউটিউব চ্যানেলে প্রকাশিত হয়েছে এটি।

গ্লিটজ প্রতিবেদকবিডিনিউজ টোয়েন্টিফোর ডটকম
Published : 27 April 2017, 01:38 PM
Updated : 27 April 2017, 01:44 PM

মানসিক দ্বিধা-দ্বন্দ্বের আশ্রয়ে রোমান্টিক ধাঁচের গল্পের মিউজিক্যাল ফিল্মে জুটিবেঁধে অভিনয় করেছেন নিরব ইসলাম ও সালহা খানম নাদিয়া। ‘বিসর্জন’র চিত্রনাট্য রচনা ও সংলাপ লিখেছেন পরিচালক মিনহাজ আল দ্বীন নিজেই।

গল্পে দেখা যায়, দুই তরুণ-তরুণী একে অপরের প্রতি মুগ্ধতা নিয়ে সম্পর্কে জড়ায়। সেই সম্পর্কের মধুর পরিণতি আসে বিয়েতে। এই দম্পতির ঘর আলো করে কোলে আসে কন্যা সন্তান। কিন্তু সুখের ঘরে হঠাৎ নেমে আসে ঝড়। একটি দুর্ঘটনায় বদলে যায় সবকিছু। অসহায় জীবন বরণ করে নিতে হয় পঙ্গু স্বামীকে। সংসার চালাতে গিয়ে করুণ বাস্তবতার মুখোমুখি স্ত্রী। অফিসের বসের সঙ্গে গড়ে উঠতে যায় অনৈতিক সম্পর্ক। অবহেলায় চিৎকার করে কাঁদে ভালোবাসা আর পবিত্রতার বন্ধন। ক্ষয়ে যেতে যেতেও ফিরে আসে বিশ্বাস। চিরন্তন সত্যি ভালোবাসার জয়গানের অপেক্ষায় থাকা দর্শকের মনকে মুগ্ধ করে যায় গল্পের শেষটুকু।

মিউজিক্যাল ফিল্মটির প্রসঙ্গে নির্মাতা মিনহাজ আল দ্বীন বলেন, “ভালো একটি গল্পের উপর ভিত্তি করে নির্মাণ করেছি ‘বিসর্জন’। এখানে দুটি গান ব্যবহার করা হয়েছে যার ফলে দর্শকদের একটি আনন্দময় বিষয়ের সাথে শিক্ষনীয় বিষয়ও উপহার দেবে। অভিনয়শিল্পীরাও ভালো করেছেন।”

মিউজিক্যাল ফিল্মে অভিনয় প্রসঙ্গে নাদিয়া বলেন, “খুব চমৎকার একটি গল্পে কাজ করেছি। তৃপ্তি পেয়েছি এখানে অভিনয় করে। আশা করছি দর্শকের পুরো ছবি ও তার গানগুলো মন ছুঁয়ে যাবে।”

আর অভিনেতা নিরব ইসলাম বলেন, “ ‘বিসর্জন’-এ একটি গল্প বাস্তবে ফুটিয়ে তোলার চেষ্টা করেছি। কাজটি সবাইকে মুগ্ধ করবে বলে আমার বিশ্বাস।”

মিউজিক্যাল ফিল্মটিতে নিরব-নাদিয়া ছাড়াও আরো অভিনয় করেছেন মিনহাজ আল দ্বীন ও একে আজাদ আদর। এতে থাকছে দুটি গান। যার একটি গেয়েছেন জনপ্রিয় গায়ক ইমরান। আর লিমন আহমেদের লেখা টাইটেল ট্র্যাকে কণ্ঠ দিয়েছেন সোহেল রাজ।