‘প্রিয়াঙ্কা দুর্দান্ত খলনায়িকা’

মুম্বাইতে আয়োজিত সংবাদ সম্মেলনে ‘বেওয়াচ’ অভিনেত্রী প্রিয়াঙ্কা চোপড়াকে নিয়ে এক আবেগঘন ভিডিওবার্তায় বললেন ডোয়াইন জনসন ওরফে দ্য রক।

গ্লিটজ ডেস্কবিডিনিউজ টোয়েন্টিফোর ডটকম
Published : 27 April 2017, 01:35 PM
Updated : 27 April 2017, 01:35 PM

সামনেই মুক্তি পাচ্ছে জ্যাক এফরন, ডোয়াইন জনসন, কেলি রশারব্যাক, আলেকজান্দ্রা দাদ্দারিও প্রমুখ অভিনীত অ্যাকশন ড্রামা ‘বেওয়াচ’। এ ছবিতে প্রধান খলনায়িকা ভিক্টোরিয়া লিডস’য়ের চরিত্রে দেখা যাবে ভারতীয় অভিনেত্রী প্রিয়াঙ্কা চোপড়াকে। এতে বিশেষ ভূমিকায় দেখা যাবে সাবেক ‘বেওয়াচ’ তারকা পামেলা অ্যান্ডারসন ও ডেভিড হ্যাসেলহফকেও।

ছবির প্রচারণার কাজে এ মুহুর্তে ভারতে অবস্থান করছেন প্রিয়াঙ্কা।  বুধবার মুম্বাইতে আয়োজিত এক সংবাদ সম্মেলনে উপস্থিত ছিলেন তিনি। এ সময় ‘বেওয়াচ’ অভিনেতা ডোয়াইন জনসন ‘দ্য রক’ উপস্থিত না থাকলেও  এক আবেগঘন ভিডিওবার্তায় শুভকামনা জানিয়েছেন তিনি।

ভিডিওতে ডোয়াইন বলেন, “প্রতিটি ছবিতেই একজন খলচরিত্র থাকে যার উপস্থিতি ছবির আকর্ষণ দ্বিগুণ বাড়িয়ে দেয়। ‘বেওয়াচ’য়ে তেমনই এক চরিত্র ভিক্টোরিয়া লিডস। প্রিয়াঙ্কার অসাধারণ অভিনয় এ চরিত্রটিকে করে তুলেছে আরও শক্তিশালী।”

তিনি আরও বলেন, “ভারতে আসতে পারিনি বলে সবার কাছে ক্ষমা চেয়ে নিচ্ছি। তবে আমি আসতে না পারলেও আমার অত্যন্ত প্রিয় ও কাছের একজন মানুষ আপনাদের মধ্যে উপস্থিত রয়েছেন। প্রিয়াঙ্কার সঙ্গে কাজ করতে পেরে আমি অত্যন্ত আনন্দিত। আশা করি আমাদের ছবিটি আপনাদের ভালো লাগবে।”

সেথ গর্ডন পরিচালিত  এ ছবিটি মুক্তি পাবে ২৫ মে।