নতুন প্রেমিকের দেখা পেলেন অ্যাম্বার হার্ড!

চলতি বছরের জানুয়ারি মাসে হলিউডি অভিনেতা জনি ডেপের সঙ্গে দু’বছরের দাম্পত্য জীবনের অবসান ঘটান অভিনেত্রী অ্যাম্বার হার্ড। এবারে নতুন প্রেমিকের সঙ্গে এ অভিনেত্রীর অভিসারের ছবি ছড়িয়ে পড়লো সামাজিক যোগাযোগ মাধ্যমে!

গ্লিটজ ডেস্কবিডিনিউজ টোয়েন্টিফোর ডটকম
Published : 26 April 2017, 03:53 PM
Updated : 26 April 2017, 03:53 PM

জনি ডেপের বিরুদ্ধে শারীরিক নির্যাতনের অভিযোগ এনে বিচ্ছেদ আবেদন করেন অ্যাম্বার হার্ড। বিচ্ছেদ মামলায় ক্ষতিপূরণ হিসেবে জনি ডেপের কাছ থেকে আদায় করেছেন বিপুল অঙ্কের ক্ষতিপূরণও। বিচ্ছেদের পরপরই অটোমোবাইল নির্মাণকারী প্রতিষ্ঠান টেসলা’র মালিক এলন মাস্ক-এর সঙ্গে প্রেমের গুঞ্জন উঠেছিলো অ্যাম্বার-এর। এবারে ইন্সটাগ্রামে প্রেমিক এলন-এর সঙ্গে চটকদার এক ছবি প্রকাশ করে জনসমক্ষে ফাঁস করলেন প্রেমের বিষয়টি।

অ্যাম্বার হার্ড-এর ইন্সটাগ্রামে প্রকাশিত এ ছবিতে বেশ উচ্ছ্বল দেখা গেছে দু’জনকে। ডিনার টেবিলে সুসজ্জিত ও আবেদনময়ী হার্ড-এর পাশে দেখা গেছে তার কথিত প্রেমিক এলনকে। এতে এলনের গালে হার্ডের লিপস্টিকের চুমুর দাগ নজরে এড়াবে না কারও! ছবির নীচে‘জাস্টিস লিগ’ খ্যাত এ অভিনেত্রী লিখেছেন, “চিকি”! ক্যাপশনই কি তবে বলে দিচ্ছে তাদের না বলা সম্পর্কের কথা?

দ্য টেলিগ্রাফ-এর এক প্রতিবেদন বলছে, শুধু এলন-এর সঙ্গেই নয়, তার পাঁচ সন্তানের সঙ্গেও বেশ ভালো সম্পর্ক রয়েছে অ্যাম্বার হার্ড-এর। সম্প্রতি অস্ট্রেলিয়াতে ‘অ্যাকুয়াম্যান’ ছবির শুটিংয়ে ব্যস্ত রয়েছেন এ অভিনেত্রী আর সেখানেই এলন ও তার পাঁচ সন্তানের সঙ্গে সুন্দর কিছু সময় কাটাতে দেখা গেছে তাকে।

সম্প্রতি তাদের প্রেমের কথা নিশ্চিত করেছেন অ্যাম্বার-এর বাবা ডেভিড হার্ডও। গণমাধ্যমে দেওয়া এক সাক্ষাতকারে তিনি বলেন, “অ্যাম্বার ও এলন দু’জনই সম্পর্কটাকে গুরুত্ব দিয়ে দেখে। এলনের সঙ্গে বিয়েতে সানন্দে রাজি হবে অ্যাম্বার।”