ফের ফাঁস হলো ‘বাহুবলী-টু’য়ের দৃশ্য

শিগগিরি মুক্তি পেতে যাচ্ছে এ বছরের বহুল আলোচিত ও প্রতীক্ষিত সিনেমা ‘বাহুবলী-টু’। মুক্তির তিন দিন আগেই ইউটিউবে ফাঁস হলো এই সিনেমার গুরুত্বপূর্ণ কিছু ভিডিওদৃশ্য।

গ্লিটজ ডেস্কবিডিনিউজ টোয়েন্টিফোর ডটকম
Published : 26 April 2017, 03:51 PM
Updated : 26 April 2017, 03:51 PM

শুরু থেকেই ‘বাহুবলী’র দ্বিতীয় ও শেষ কিস্তি ‘বাহুবলী: দ্য কনক্লুশন’কে ভারতের অন্যতম গুরুত্বপূর্ণ ছবি হিসেবে বিবেচনা করা হচ্ছে। নির্মাণব্যয়, চোখ ধাঁধানো গ্রাফিক্সের ব্যবহার ও নানা কারণে শুরু থেকেই আলোচনার কেন্দ্রবিন্দুতে পরিণত হয়েছে এস.এস রাজমৌলির এ সিনেমাটি। ক’দিন আগেই এডিটিং টেবিল থেকে ফাঁস হয় ‘বাহুবলী-টু’য়ের একটি যুদ্ধের দৃশ্য। এর পরপরই কর্ণাটকে নিষিদ্ধের ঘোষণা আসে এ ছবির বিরুদ্ধে। এবারে ফাঁস হলো এ ছবির তেলুগু সংস্করণের কিছু গুরুত্বপূর্ণ দৃশ্য। ২৮ এপ্রিল সিনেমা হলে মুক্তি পাওয়ার আগেই দৃশ্য ফাঁসের ঘটনায় বিস্মিত হয়েছেন সকলেই।

ইন্ডিয়ান এক্সপ্রেস বলছে, সেন্সর বোর্ড ছাড়া আর কোথাও প্রদর্শিত না হলেও ফাঁস হচ্ছে জনপ্রিয়তার শীর্ষে থাকা এ ছবির গুরুত্বপূর্ণ দৃশ্য। এ প্রসঙ্গে এক টুইট পোস্টে ছবির প্রযোজক শবু ইর্য়ালগাড্ডা বলেন, “মুক্তির জন্য বিভিন্ন দেশের সেন্সর বোর্ডে প্রদর্শিত হয়েছে ‘বাহুবলী-টু’। এর বাইরে আনুষ্ঠানিকভাবে এর কোনো প্রদর্শন হয়েছে বলে আমার জানা নেই। তবুও কে বা কারা এভাবে ছবির গুরুত্বপূর্ণ দৃশ্যগুলো ইন্টারনেটে ছড়িয়ে দিচ্ছে তা বেশ বিস্ময়কর।”

সংযুক্ত আরব-আমিরাতে এরই মধ্যে এ ছবির প্রায় এক লাখ টিকিট অগ্রিম বুকিং করেছ দর্শক। অগ্রিম টিকিট বিক্রির দিকে দিয়ে জনপ্রিয় হলিউড ছবি ‘ফাস্ট এ্যান্ড ফিউরিয়াস এইট’কেও ছাড়িয়ে গেছে ‘বাহুবলী-টু’। তবে সেন্সর ছাড়পত্র না পাওয়ায় মঙ্গলবার পর্যন্ত ভারতে স্থগিত রাখা হয়েছে এ ছবির অগ্রিম টিকিট বিক্রি।

বিশ্ব জুড়ে প্রায় নয় হাজার হলে মুক্তি পাচ্ছে প্রভাস, রানা দগ্গুবতী, সত্যরাজ, আনুশকা শেঠি, তামান্না অভিনীত এ ছবিটি। এছাড়া তৃতীয় ভারতীয় সিনেমা হিসেবে আইম্যাক্স ফরম্যাটে মুক্তি দেওয়া হচ্ছে ‘বাহুবলী-টু’।