আসছে শান-এর ‘কন্যারে’

সত্তর দশকের একটি পরিবারের গল্প নিয়ে ‘কন্যারে .. কন্যারে’ গানটিতে কন্ঠ দেওয়ার পাশাপাশি মিউজিক ভিডিওতে অভিনয়ও করেছে শান । শিগগির ইউটিউবে প্রকাশ পেতে চলেছে গানটি।

গ্লিটজ প্রতিবেদকবিডিনিউজ টোয়েন্টিফোর ডটকম
Published : 26 April 2017, 02:09 PM
Updated : 26 April 2017, 02:09 PM

ইউটিউবে মুক্তির প্রহর গুনছে শানের নুতন গান ‘কন্যারে’য়ের মিউজিক ভিডিও। ‘কন্যারে .. কন্যারে, বাঁকা চুলেতে খোঁপা আর বাইন্ধনারে’ কথার গানটিতে কন্ঠ দেওয়ার পাশাপাশি মিউজিক ভিডিওতে অভিনয়ও করেছে শান নিজেই। এছাড়াও তার সঙ্গে জুটিবেঁধে অভিনয় করেছেন সুস্মিতা সিনহা। মিউজিক ভিডিওটি পরিচালনা করেছেন শুভব্রত সরকার।

৭০ দশকের একটি পরিবারের গল্প নিয়ে আবর্তিত হয়েছে গানটির গল্প। যা লিখেছেন মৌমিতা বিশ্বাস। রোমান্টিক ধাঁচের গানটির কথা লিখেছেন ও সুর করেছেন এম.আর খান। গানটির সংগীত পরিচালনা করেছেন রোকন ইমন।

গানটি প্রসঙ্গে শান বলেন,“কন্যারে গানটির কথা, সুর এবং সংগীত সম্পূর্ণ ভিন্ন মাত্রার। আমি গানটিতে আমার সর্বোচ্চ গায়কী দেওয়ার চেষ্টা করেছি। গানটির ভিডিও নির্মাণের ক্ষেত্রে এর গল্প, লোকেশন থেকে শুরু করে সব কিছুতেই দর্শক এবং শ্রোতারা নতুনত্বের ছোঁয়া পাবে । আশা করছি গানটি সকল শ্রেণির শ্রোতাদের ভালো লাগবে।”

সম্প্রতি মানিকগঞ্জের বিভিন্ন মনোরম লোকেশনে নির্মিত হয়েছে ‘কন্যারে’ গানটির দৃশ্যধারণের কাজ। সবকিছু ঠিকঠাক থাকলে বৃহস্পতিবার ধ্রুব মিউজিক স্টেশনের নিজস্ব ইউটিউব চ্যানেলে শানের ‘কন্যারে’ গানটি প্রকাশ পাবে জানিয়েছে গানটির প্রযোজনা সংস্থা।