‘শুভ মঙ্গল সাবধান’য়ে ফিরলো আয়ুষ্মান-ভূমি জুটি

‘দম লাগাকে হেঁইশা’র পর এবার নতুন সিনেমায় ফিরছে আয়ুষ্মান খুরানা এবং ভূমি পেদনেকর জুটি। মুক্তির অপেক্ষায় থাকা ‘শুভ মঙ্গল সাবধান’ সিনেমার প্রথম পোস্টার মুক্তি পেয়েছে সম্প্রতি।

গ্লিটজ ডেস্কবিডিনিউজ টোয়েন্টিফোর ডটকম
Published : 26 April 2017, 01:59 PM
Updated : 26 April 2017, 01:59 PM

প্রথম সিনেমায় ভূমি-আয়ুষ্মান ছিলেন স্বামী-স্ত্রী’র ভূমিকায়। এবারের সিনেমাতেও একই রূপে ফিরছেন তারা। তবে ভূমি প্রথম সিনেমার স্থূলকায়া অবতারকে পেছনে ফেলে এবারের সিনেমায় হাজির হচ্ছেন ছিপছিপে গড়নেই।

আগের সিনেমার নির্মাতা শরৎ কাটারিয়াই এবারের সিনেমারও পরিচালক। তামিল সিনেমা ‘কল্যাণ সামায়াল সাধম’-এর হিন্দি রিমেইক হবে এই সিনেমা। যদিও নির্মাতার ভাষায় হুবহু নকল না এই সিনেমা।

তিনি বলেন, “আমি কখনই বলব না যে এটি তামিল ফিল্মকে হুবহু ফলো করেছে। বরং বলা যেতে পারে, তামিল ফিল্মের মূল ভাবটা যেন ফুটে উঠেছে হিন্দি ফিল্মে।”

 

আগের সিনেমার মতো এবারের সিনেমাতেও সংগীত পরিচালনা করবেন অনু মালিক। গান গাইবেন কুমার শানু। আগের সিনেমায় যেভাবে নব্বইয়ের দশকের সংগীতের জাদু ফিরিয়ে এনেছিলেন এই জুটি, এবারও সেটাই হবে- এমনটাই আশা করছেন নির্মাতা।

‘শুভ মঙ্গল সাবধান’-এর গল্প এগিয়েছে যৌন সমস্যায় আক্রান্ত এক স্বামীকে নিয়ে। বেশ কয়েকমাস ধরেই পুরোদমে চলছে সিনেমাটির কাজ। চলতি বছরের পয়লা সেপ্টেম্বর মুক্তি পাবে সিনেমাটি।

ভূমির সঙ্গে এই সিনেমা ছাড়াও আয়ুষ্মান খুরানা’র কিছুদিনের মধ্যেই মুক্তি পাবে নতুন আরেক সিনেমা ‘মেরি পেয়ারি বিন্দু’। সিনেমায় তার বিপরীতে অভিনয় করেছেন পরিনীতি চোপড়া।