জীবনীভিত্তিক সিনেমা নির্মাণে ম্যাডোনার আপত্তি

সম্প্রতি মার্কিন পপতারকা ম্যাডোনার তরুণ বয়সের জীবন নিয়ে সিনেমা তৈরির ঘোষণা দিয়েছে ইউনিভার্সাল স্টুডিও। কিন্তু নিজের জীবনকে অন্যের চোখে দেখতে মোটেও রাজি নন ‘রেবেল হার্ট’ খ্যাত এ তারকা!

গ্লিটজ ডেস্কবিডিনিউজ টোয়েন্টিফোর ডটকম
Published : 26 April 2017, 01:07 PM
Updated : 26 April 2017, 01:07 PM

প্রথম গানের অ্যালবাম ‘ম্যাডোনা’ দিয়ে দর্শকের মন জয় করে নেন এই গায়িকা। ১৯৮৩ সালে প্রকাশিত এ অ্যালবামটি জায়গা করে নেয় টপ চার্টের শীর্ষ অবস্থানে! এরপর আর ফিরে তাকাতে হয়নি ম্যাডোনাকে। তবে সংগীত ভুবনে জায়গা করে নিতে অনেক কাঠ-খড় পোড়াতে হয়েছে এ সংগীতশিল্পীকে। এলিস হল্যান্ডার-এর চিত্রনাট্য ‘ব্লন্ড অ্যাম্বিশন’য়ে রয়েছে ম্যাডোনার জীবনের সেই অজানা অধ্যায়।

এইস শোবিজ বলছে, ‘ব্লন্ড অ্যাম্বিশন’ নিয়ে খুশি নন ম্যাডোনা। ইন্সটাগ্রামে এক পোস্টে তিনি লিখেছেন,“আমার জীবনের গল্প আমিই ভালো বলতে পারবো। একমাত্র আমিই জানি আমার সঙ্গে কী ঘটেছে। অন্য কেউ আমার জীবন নিয়ে যা বলবে তা কখনোই পুরোপুরি সঠিক হবে না। এটা বোকামি ও ঠকানোর মতো একটি কাজ। ঘটনার গভীরে না গিয়ে সবাই সহজেই কাজ সারতে চায়। আমাদের সমাজে এটা একটা অসুখের মতো হয়ে গেছে।”

 

আশির দশকে ম্যাডোনা’র কেরিয়ারের নানা বিষয় নিয়ে তৈরি করা হয়েছে ‘ব্লন্ড অ্যাম্বিশন’। এতে সংগীত জগতে জায়গা করে নিতে ম্যাডোনা’র যে সংগ্রাম তাকেই মূলত গুরুত্ব দেওয়া হয়েছে। পাশাপাশি এ তারকার প্রেম ও দাম্পত্য জীবনের কাহিনিও বলা হয়েছে এতে। সিনেমাটি যৌথভাবে প্রযোজনা করছে ব্রেট র‌্যাটনার-এর প্রযোজনা সংস্থা র‌্যাটপ্যাক ও মাইকেল ডি লুকা।