সাইনা নেহওয়ালের বায়োপিকে শ্রদ্ধা

কুখ্যাত সন্ত্রাসী দাউদ ইব্রাহীম-এর বোন হাসিনা পার্কার-এর জীবনীভিত্তিক সিনেমার পর অভিনেত্রী শ্রদ্ধা কাপুরকে দেখা যাবে ভারতীয ব্যাডমিন্টন তারকা সাইনা নেহওয়াল-এর চরিত্রে।

গ্লিটজ ডেস্কবিডিনিউজ টোয়েন্টিফোর ডটকম
Published : 26 April 2017, 12:16 PM
Updated : 26 April 2017, 12:16 PM

অমল গুপ্ত পরিচালিত এই সিনেমায় চুক্তিবদ্ধ হওয়ার খবরটি নিজেই জানিয়েছেন শ্রদ্ধা। টাইমস অফ ইন্ডিয়াকে এই অভিনেত্রী বলেন, “সব মেয়েই স্কুলের কোনো না কোনো সময়ে ব্যাডমিন্টন খেলেছে। আমি সৌভাগ্যবতী যে সাইনার চরিত্রে অভিনয় করতে পারছি। তিনি কেবল বিশ্বের এক নম্বর ব্যাডমিন্টন খেলোয়াড়ই নন, তরুণদের জন্য এক আদর্শও বটে। এই চরিত্রের জন্য প্রস্তুতি গ্রহণে আমার তর সইছে না।”

সাইনা নেহওয়াল নিজেও উচ্ছ্বাস প্রকাশ করেছেন এই খবরে।

তিনি বলেন, “হ্যাঁ, আমি সিনেমাটির ব্যাপারে জানতাম, তবে কে অভিনয় করবেন- এটা জানতাম না। শ্রদ্ধা যদি আমার চরিত্রে অভিনয় করেন, তবে তা দারুণ হবে কারণ তিনি খুবই পরিশ্রমী এবং প্রতিভাময়ী অভিনেত্রী। আমি নিশ্চিত চরিত্রটির প্রতি তিনি ন্যায় বিচার করবেন।”

সাইনা আরও বলেন, “সবচেয়ে ভালো ব্যাপার হলো শ্রদ্ধা আমার বন্ধু। তাই তাকে ব্যাডমিন্টনের কলা-কৌশল শেখানো আমার খুব একটা বেগ পেতে হবে না।”

এর আগে শোনা গিয়েছিল সিনেমাটিতে অভিনয় করবেন দীপিকা পাড়ুকোন। তার বাবা প্রকাশ পাড়ুকোন ছিলেন খ্যাতিমান ব্যাডমিন্টন খেলোয়াড় এবং তরুণ বয়সে নিজেও জাতীয় পর্যায়ে খেলতেন দীপিকা। আর তাই এই চরিত্রের জন্য ‘পিকু’ খ্যাত এই অভিনেত্রীকেই যুৎসই ভাবছিলেন নির্মাতারা।

সাইনা নিজেও তখন বলেছিলেন, “আমি দীপিকা’র ব্যাডমিন্টন খেলা দেখেছি। তিনি খুবই ভাল খেলতেন। এই চরিত্র তিনি সত্যিই ভালো করবেন। আমি চাই তিনি এই চরিত্রে অভিনয় করুন।”

টি সিরিজের প্রযোজনায় শিগগিরই শুরু হবে সিনেমার শুটিং। ২০১৮ সালে মুক্তি পাবে এটি।